শুক্রবার | ২২ ফেব্রুয়ারী, ২০১৯

খাগড়াছড়িতে জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগীতা শুরু

প্রকাশঃ ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:৩৯:৪৬ | আপডেটঃ ২২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১০:০২  |  ১৫০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে মাঠে গড়িয়েছে ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগীতা। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে প্রতিযোগীতার উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মো: শহিদুল ইসলাম।

অতিরিক্ত জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এটিএম কাউছার হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার আহমার উজ্জামান, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা প্রমুখ।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: শানে আলম, আজিম উল হক, অতিরিক্ত সাধারণ সম্পাদক ধূমকেতু মারমা, যুগ্ম সম্পাদক আজহার হীরা ও প্রতিযোগীতার স্পন্সর প্রাইম ব্যাংক রামগড় শাখার জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা মো: সালাহ উদ্দিন কাদের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
 
খেলোয়াড়দের উদ্দেশে জেলা প্রশাসক বলেন, মাদক ও সামাজিক অপরাধমূলক কার্যক্রম থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধূলার বিকল্প নেই। শৃঙ্খল ও সুস্থ জাতি গঠনে ক্রীড়াঙ্গনকে সবসময় গতিশীল রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগীতার এ আসরে জেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসা থেকে ৮টি দল অংশগ্রহণ করেছে।
 
স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions