শুক্রবার | ২২ ফেব্রুয়ারী, ২০১৯

বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০১৯ ০৩:৩৪:২৫ | আপডেটঃ ২১ ফেব্রুয়ারী, ২০১৯ ১০:৪২:৪৪  |  ১৫৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার সকালে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে আয়োজন করা হয় এক আলোচনা সভা অনুষ্ঠানের।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান মো:আব্দুল কুদ্দুছ,প্রেসক্লাবের সহ-সভাপতি একে এম জাহাঙ্গীর,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক,প্রথম আলোর প্রতিনিধি বুদ্ধজোতি চাকমাসহ বিভিন্ন প্রিন্ট ও  ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত  সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানে বক্তারা এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপনকে স্বাগত জানান এবং বলেন, আগামীতে ও বস্তুুনিষ্ঠ এবং সৎ সাংবাদিকতার অগ্রপথিক হিসেবে এশিয়ান টেলিভিশন তাদের দক্ষতার প্রমাণ দেবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন,বর্তমান সমাজকে আলোকিত করতে সংবাদকর্মীদের ভুমিকা অনেক বেশী। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে , আর তার সাথে সাথে তথ্য প্রবাহের এই যুগে সবাই মিডিয়ার সাথে যুক্ত হচ্ছে। এখন মহুর্তের মধ্যে দেশ বিদেশের সংবাদ আমরা জানতে পারছি সহজেই। এসময় প্রধান অতিথি বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী আরো বলেন, দেশের অন্যান্য টেলিভিশন চ্যানেলের মত এশিয়ান টেলিভিশন আজ ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করছে। আগামীতে এই এশিয়ান টেলিভিশন তাদের সংবাদ ও বিভিন্ন অনুষ্ঠান আরো সুন্দরভাবে প্রচার করে দর্শকদের জনপ্রিয়তা বাড়াবো এবং দেশের উন্নয়নের একজন অংশীদর হিসেবে কাজ করবে।
 
অনুষ্ঠানের শেষ পর্যায়ে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে এক কেক কাটা অনুষ্ঠিত হয়। এসময় কেক কাটা অনুষ্ঠানে আগত অতিথিরা অংশ নেয় এবং কেক কেটে এশিয়ান টেলিভিশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপনকে স্বাগত জানায় ।

 
মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions