বৃহস্পতিবার | ২২ অগাস্ট, ২০১৯

গুইমারা বর্ডার গার্ড হাসপাতালের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশঃ ১৭ জানুয়ারী, ২০১৯ ১১:০৮:০০ | আপডেটঃ ২১ অগাস্ট, ২০১৯ ১০:৫৭:১৪  |  ৪৪৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি’র গুইমারাতে বর্ডার গার্ড হাসপাতালের তৃতীয় তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে হাসপাতালের প্রশিক্ষণ মাঠে এ ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা বর্ডার গার্ড হাসপাতালের অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ হোসাইন বিন-সাঈদ।

এসময় তিনি বলেন, পার্বত্য অঞ্চলে বিনোদনের ব্যবস্থা কম বিধায় বিজিবি হাসাপতালে কর্মরত অফিসার, সৈনিক ও অসামরিক সদস্যদের পরিবারের বিনোদনের জন্য প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ প্রতিযোগীতা ক্ষণিকের জন্য হলেও সবাইকে আনন্দ দিবে। ভবিষ্যতে এর পরিধি আরো ব্যাপক আকারে হবে বলেও জানান তিনি।

ব্যাডমিন্টন, মহিলাদের জন্য বাঘের মুখে বল নিক্ষেপ, স্বর্গের সিড়ি, পুরুষের শর্ট ফুটবল, ছোট্র সোনামনিদের ৫০মিটার দৌড়’সহ এবার সকলের জন্য উন্মুক্ত মোট ৯টি ইভেন্টে বিশেষ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে হাসপাতাল অধিনায়কের সহ-ধর্মিনী মিসেস জীনাত ফারিয়া জাহাঙ্গীর বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে হাসপাতালের উপ-অধিনায়ক মেজর মো: মাহবুবুর রহমান, ডাক্তার মেজর মনেয়ার মোর্শেদ, মেজর আসমাউল হোসনা, মেজর ফাতেমা মনি’সহ পদস্থ সামরিক ও বে-সামরিক কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions