বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বিলাইছড়িতে সংবর্ধনার জবাবে

সন্ত্রাস ও অস্ত্রবাজি করে পাহাড়ে আওয়ামীলীগের অগ্র যাত্রা কেউ ঠেকাতে পারবে না : দীপংকর তালুকদার এম পি

প্রকাশঃ ১৬ জানুয়ারী, ২০১৯ ১১:৩৭:২৩ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৬:৪৯:২৩  |  ১২৮৬
বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি বলেছেন, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা কায়েম করতে হলে পাহাড়ে জাতীয় রাজনৈতিক দল আওয়ামীলীগের কোন বিকল্প নেই। সন্ত্রাস ও অস্ত্রবাজী করে আওয়ামীলীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবেনা।

সকল ষড়যন্ত্রের জাল নিশ্চিহ্ন করে পাহাড়ে আওয়ামীলীগ এগিয়ে যাবে। তিনি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯নং রাঙামাটি সংসদীয় আসনে নৌকাকে  বিপুল ভাবে ভোট প্রদান বিজয়ী করার জন্য বিলাইছড়ি এবং সমগ্র রাঙামাটি পার্বত্য জেলাবাসীকে ধন্যবাদ জানান।

দীপংকর তালুকদার এমপি  আজ বুধবার (১৬ জানুয়ারী’১৯ইং) বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ ও এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনার জবাবে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বিলাইছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সন্তোষ কুমার চাকমা, কেরল চাকমা, সাখাওয়াৎ হোসেন রুবেল। রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রবীন্দ্র লাল চাকমা,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের রাসেল মারমা, পহর কান্তি চাকমা, তরুণ কান্তি তঞ্চঙ্গ্যা, মৃনাল কান্তি তঞ্চঙ্গ্যা, ৩নং ফারুয়া ইউপি চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, সুভাশিষ কর্মকার, ভদ্রসেন চাকমা, উজ্জল কান্তি তঞ্চঙ্গ্যা, সত্যপ্রিয় ত্রিপুরা, ছাত্রলীগের সৈকত দাম রুবেল প্রমুখ। উপস্থিত ছিলেন, বরকল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সবির চাকমা, রেমলিয়ানা পাংকুয়া, অভিলাষ তঞ্চঙ্গ্যা, সুকুমার চক্রবর্তী। এছাড়া বিএনপি’র কেন্দ্রীয় নেতা রবীন্দ্র লাল চাকমা নেতৃত্বে যেসমস্ত নেতা কর্মি নির্বাচন পূর্ববর্তী সময়ে আওয়ামীলীগে যোগদান করেছিল, সে সমস্ত নেতা কর্মিরাও সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

সংবর্ধনা অনুষ্ঠানের স্থানীয় আওয়ামীলীগ, অংগ, সহযোগী সংগঠনসহ এলাকাবাসীর পক্ষ থেকে নব নির্বাচিত সংসদ সদস্য দীপংকর তালুকদারকে বিপুল ভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে বিলাইছড়ি উপজেলাধিন কেংরাছড়ি বাজার চত্বরেও এলাকাবাসীর পক্ষ থেকে দীপংকর তালুকদার এম পিকে সংবর্ধনা প্রদান করা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions