শুক্রবার | ১৮ জানুয়ারী, ২০১৯
প্রয়াত সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু ও বান্দরবানের গীটারিস্ট শৈক্যপ্রু এর স্মরণে

প্রয়াত সংগীত শিল্পী BAND FEST- ২০১৯ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ০৬ জানুয়ারী, ২০১৯ ০৭:৫২:২৩ | আপডেটঃ ১৮ জানুয়ারী, ২০১৯ ০২:১৯:২৮  |  ১৩০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। উপমহাদেশের প্রখ্যাত গীটারিস্ট ও সংগীত শিল্পী প্রয়াত আইয়ুব বাচ্চু এবং বান্দরবানের স্বনামধন্য গীটারিস্ট প্রয়াত শৈক্যপ্রু এর স্মরণে (BAND FEST-২০১৯) উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার দি ব্যান্ড মিউজিক কমিউনিটি অব বান্দরবান এর আয়োজনে প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই আয়োজনের কথা জানান সংগঠনের আহ্বায়ক কৌশিক দত্ত।  এসময় সংগঠনটির সদস্য সচিব গাজী সোহেল, সদস্য শহিদ, থুই থুই প্রুসহ অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। এসময় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন,এটি এন বাংলার প্রতিনিধি মিনারুল হক, প্রথম আলোর প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা,মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি কৌশিক দাশ,সময় টেলিভিশনের প্রতিনিধি এস বাসু দাশসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে দি ব্যান্ড মিউজিক কমিউনিটি অব বান্দরবানের আহ্বায়ক কৌশিক দত্ত বলেন, বান্দরবানে প্রথম ব্যান্ড ছিল চিম্বুক মিউজিক্যাল গ্রুপ। বর্তমানে বান্দরবানে নির্বাক ব্যান্ড একটি এ্যালবাম তৈরি করেছে। ব্যান্ড শিল্পীদের সম্মানার্থে আমরা আগামী ১০জানুয়ারী বৃহস্পতিবার বান্দরবান অরুণ সারকি টাউন হলে বিকাল ৩ টায় দি ব্যান্ড মিউজিক কমিউনিটি অব বান্দরবান এর উদ্যোগে প্রয়াত সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু ও বান্দরবানের গীটারিস্ট শৈক্যপ্রু এর স্মরণে ব্যান্ড সংগীত পরিবেশন করবো। এ ব্যান্ড সংগীতে আইয়ুব বাচ্চুর জনপ্রিয় সংগীত ও বান্দরবানের  গাটারিস্ট শৈক্যপ্রুর জনপ্রিয়  সংগীতগুলো পরিবেশন করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions