বুধবার | ২০ মার্চ, ২০১৯

কাউখালীতে যুবলীগ নেতা বাছির উদ্দিন স্বরণে শোক সভা

প্রকাশঃ ০৬ জানুয়ারী, ২০১৯ ০৪:৩৭:৫১ | আপডেটঃ ২০ মার্চ, ২০১৯ ১০:১১:২৫  |  ২২২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নির্বাচনের বিএনপি নেতা কর্মীদের হামলায় নিহত ঘাগড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক বাছির উদ্দিন স্বরনে শোক সভা করেছে কাউখালী আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সমূহ।

উপজেলা যুবলীগৈর সভাপতি অংক্যজ চৌধুরীর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরী। শোক আরো বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এসএম চৌধুরী, ক্যজাই মারমা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো:এরশাদ সরকার, যুগ্ন  সাধারন সম্পাদক সামশু দোহা চৌধুরী, জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল, সহ সভাপতি আবু তৈয়ব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো শাহজাহান, সাংগঠনিক সম্পাদক পাইশি মারমা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কাউখালী উপজেলা সভাপতি মো:আজিজুর রহমান। শোক সভা সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নাজিম উদ্দিন। 

শোক সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী বলেন, আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি করে না, ভোটের দিন বিএনপি জামাত জোট আমাদের কর্মীকে হত্যা করেছে, আমরা পাল্টা হামলা করতে পারতাম, কিন্তু করেনি। যারা হত্যা সহিংসতার রাজনীতি করে তাদের সাথে জনগণ থাকে না, ভোটের মাধ্যমে সেটি প্রমাণিত হয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে, সারাদেশের মত কাউখালীতেও উন্নয়ন হয়েছে, যারা উন্নয়ন ও সম্প্রীতি বিপক্ষে তারাই কেবল অস্থিরতা সৃষ্টি করে।


উপজেলা আওয়ামী লীগে সভাপতি জনাব অংসুইপ্রু চৌধুরী আরো বলেন, জাতির জনক বঙ্গ ব্ন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন ক্ষুধা,দারিদ্র,শোষন হীন,সমৃদ্ধি ও সম্প্রীতির রাষ্ট্র প্রতিষ্ঠা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে তারই ধারাহিকতায় কাউখালী বাসী আওয়ামী লীগ কে ভোট দিয়েছে উন্নয়নে ধারাবাহিকতা বজায় রাখার জন্য,শান্তি অব্যাহত রাখার জন্য,সম্প্রীতি বজায় রাখার জন্য,এখানে একটা লাশ পরেছে আমরা চাই না আরেকটা লাশ পড়–ক, এক মায়ের বুক খালি হয়েছে আমরা চাই না আরেক মায়ের বুক খালি হোক,এক সন্তান বাবা হারা হয়েছে চাই না আরেক সন্তান বাবা হারা হোক,সকল পর্যায়ে নেতা কর্মী কে সংযুত থেকে প্রতিশোধের রাজনীতি না করার আহ্বান জানান।




তিনি নেতা কর্মীদের ধৈর্য্যধারণ করার আহবান জানিয়ে বলেন, আসামীরা যাতে পার না পায়, সে জন্য প্রশাসন কাজ করছে। প্রশাসন এবং আইন হত্যার ঘটনার সাথে জড়িতদের শাস্তি দিবে।

প্রসঙ্গত: ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের দিন ভোরে কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কাশখালীতে বিএনপি নেতা কর্মীদের হামলায় ঘাগড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক বাছির উদ্দিন মারা যান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions