শুক্রবার | ১৮ জানুয়ারী, ২০১৯

মন্ত্রী হতে ফোন পেলেন বীর বাহাদুর এমপি

প্রকাশঃ ০৬ জানুয়ারী, ২০১৯ ০৩:১৬:২৭ | আপডেটঃ ১৮ জানুয়ারী, ২০১৯ ০২:৩৭:৩৪  |  ৬৯২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বীর বাহাদুর উশৈসিং এমপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে বিপুল ভোটে আওয়ামীলীগ থেকে জয়লাভ করার পর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এবার মন্ত্রী হতে চলেছেন।

জানা গেছে,আওয়ামীলীগ সরকারের নতুন মন্ত্রী সভায় শপথ নেওয়ার জন্য বহুল প্রতিক্ষিত ফোন পেলেন বীর বাহাদুর এমপি। বঙ্গ ভবন থেকে ফোন করে “কাল সোমবার সকালে ‘শপথ নেওয়ার জন্যৃটার সময় বঙ্গভবনে আসতে হবে স্যার।”  ঠিক এই ধরণের ফোন পেলেন বীর বাহাদুর। কাল সোমবার তিনি নতুন সরকারের অন্য মন্ত্রীদের মতো বঙ্গভবনে শপথ গ্রহন করবেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী সাচিং প্রু জেরীকে ৮৫ হাজার ২শত ৪৭ ভোটে পরাজিত করে বান্দরবান ৩০০ নং আসনে থেকে ৬ষ্ঠ বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয় পাহাড়ের ক্লিন ইমেজের নেতা বীর বাহাদুর উশৈসিং।

গত ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বীর বাহাদুর উশৈসিং মোট ভোট পেয়েছেন ১ লাখ ৪৩ হাজার ৯শত ৬৬ ভোট। অন্যদিকে বিএনপি সমর্থিত সাচিং প্রু জেরী মোট ভোট পেয়েছেন ৫৮ হাজার ৭শত ১৯ ভোট। এর পর পরই একাদশজাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বান্দরবানের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বীর বাহাদুর উশৈসিং। বীর বাহাদুরের মন্ত্রীত্ব পাওয়ার জয়ে উচ্ছাসিত পার্বত্য জেলাসহ বান্দরবানবাসী।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions