বুধবার | ২৬ জুন, ২০১৯

বাঘাইছড়িতে জেএসএস এমএন লারমা কর্মী বসু চাকমা হত্যার ঘটনায় ২৭জনকে আসামী করে মামলা

প্রকাশঃ ০৫ জানুয়ারী, ২০১৯ ১০:১৭:৪৮ | আপডেটঃ ২৫ জুন, ২০১৯ ১১:০০:২৪  |  ১২২৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় আঞ্চলিক সংগঠনগুলোর আধিপত্যের জেরে গত সন্ধ্যায় দুবৃর্ত্তদের গুলিতে নিহত জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের কর্মী বসু চাকমার হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আজ সন্ধ্যায় বাসার ভাড়াটিয়া প্রভাত কুসুম চাকমা ২৭জনের নাম উল্লেখ করে এবং ৭/৮জনকে অজ্ঞাতনামা আসামী করে এই মামলা দায়ের করেন।  ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এদিকে আজ বিকালে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে লাশ নিহত বসু চাকমার স্ত্রীর কাছে হস্তান্তর করা হয়।
বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ মনজুর জানান, নিহতের পক্ষে মামলা দায়ের করা হয়েছে, গোপনীয়তার স্বার্থে আসামীদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না। অবৈধ অস্ত্র ব্যবহার ও ঘটনাস্থল থেকে গুলি এলজি উদ্ধারের ঘটনায় আরেকটি মামলা পুলিশবাদী হয়ে করবে।

প্রসঙ্গত: গতকাল সন্ধ্যায় বাঘাইছড়ি উপজেলার বাবুপাড়ায় সন্ধ্যা ভাত খাওয়ার সময় দুবৃর্ত্তরা গুলি করলে ঘটনাস্থলে মারা যান জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের কর্মী বসু চাকমা। ঘটনার জন্য জেএসএস সন্তু লারমা গ্রুপ ও ইউপিডিএফকে দায়ী করেছে এমএন লারমা গ্রুপ। ধারণা করা হচ্ছে নির্বাচনে দুটি সংস্কারপন্থী আঞ্চলিক দল আওয়ামীলীগকে সমর্থন দেয়ায় মুল জেএসএসের প্রার্থী উষাতন তালুকদার পরাজিত হন।   

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions