শুক্রবার | ১৮ জানুয়ারী, ২০১৯

লক্ষ্মীছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফের দুই সন্ত্রাসীকে আটক

প্রকাশঃ ০১ জানুয়ারী, ২০১৯ ০৯:২৯:০৬ | আপডেটঃ ১৭ জানুয়ারী, ২০১৯ ০৯:৩০:০১  |  ৫৪৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে ইউপিডিএফের দুই সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। এ সময় একটি আমেরিকান এম-ফোর রাইফেল, একটি ম্যাগাজিন ও ৫৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আটকরা হলেন, রাইঙ্গামাছড়ার বিজয় কুমার চাকমার ছেলে সুবন্ত চাকমা, রাদি মোহন চাকমার ছেলে দীপংকর চাকমা।

আটকের সত্যতা নিশ্চিত করে লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর লক্ষ্মীছড়ি জোন অধিনায়কের নেতৃত্বে নিরাপত্তাবাহিনীর একটি দল রাইঙ্গ্যামাছড়া এলাকায় বিশেষ অভিযান চালায়। অভিযানে একটি আমেরিকান এম-ফোর রাইফেল, একটি ম্যাগাজিন ও ৫৩ রাউন্ড গুলি, ১টি ল্যাপটপ, ২টি মোবাইল ফোন ও চাঁদা আদায়ের ২টি রসিদ বই উদ্ধার করা হয়।

তবে আটককৃতদের নিরীহ গ্রামবাসী বলে দাবী করছে ইউপিডিএফ। সংগঠনটির মানিকছড়ি-লক্ষ্মীছড়ি অঞ্চলের সংগঠক সচিব চাকমা জানান, তারা ইউপিডিএফের সাথে কোনভাবেই জড়িত নয়। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে সেনাবাহিনীর একটি দল লক্ষ্মীছড়ি সদর থেকে আনুমানিক তিন কিলোমিটার উত্তর-পশ্চিমে রাঙ্গ্যামাছড়া গ্রামে গিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করে। পরে তাদের হাতে অস্ত্র ও গুলি গুঁজে দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে।

লক্ষ্মীছড়ি থানার ওসি (তদন্ত) মো. শাহেনুর জানান, আটক দুই সন্ত্রাসীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions