সোমবার | ১৯ অগাস্ট, ২০১৯
খাগড়াছড়ির গুইমারায় অন্য রকম থার্টিফাস্ট নাইট উদযাপন

থার্টিফাস্ট নাইটে অসহায় শীতার্ত মানুষের পাশে ব্রিগেডিয়ার জেনারেল সাজেদুল ইসলাম

প্রকাশঃ ০১ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৫:৫১ | আপডেটঃ ১৬ অগাস্ট, ২০১৯ ০৬:১৪:১৩  |  ৫১২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সবাই যখন সাগরের পারে, টিএসসির চত্বর কিংবা পাঁচ তারকা দামী কোন রেস্টুরেন্টে বন্ধু-বান্ধবদের নিয়ে থার্টিফাস্ট নাইট উদযাপনে ব্যস্ত। ঠিক তখনি খাগড়াছড়ির ২৪ আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম প্রত্যান্ত পাহাড়ী পল্লী ঘুরে ঘুরে দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে শীতবস্ত্র  বিতরণ করে অন্যরকম থার্টিফাস্ট নাইট পালন করেছেন। পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানানোর এই বিরল দৃষ্টান্তকে শীতার্ত মানুষেরা দোয়া ও আর্শিবাদের ভরে দিয়েছেন তাকে। আর কিছু না হোক এই কনকনে শীতে অসহায় কিছু মানুষের ভালোবাসা কুড়িয়েছেন তিনি। তাদের মুখে ফুটিয়েছেন ক্ষনিকের হাঁসি।

শীত বস্ত্র বিতরণ কালে তিনি বলেন, থার্টিফাষ্ট নাইটের নামে অর্থ অপচয় না করে সবারই উচিৎ শীতার্তদের পাশে দাঁড়ানো, সবাই এগিয়ে আসলে অনন্ত কিছু অসহায় মানুষ শীতের কষ্ট থেকে রক্ষা পেতো। এটাই হতো থার্টি ফাষ্ট নাইটে আমাদের বড় প্রাপ্তি।

এসময় রিজিয়নের জিটুআই মেজর মঈনুল আলম, গুইমারা সাব জোন কমান্ডার ক্যাপ্টেন ফয়সাল আহমেদ শুভসহ সামরিক পদস্থ কর্মকর্তাগন ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions