বুধবার | ২০ মার্চ, ২০১৯

বান্দরবানে শান্তিপূর্ণ ভোট গ্রহণ শুরু

প্রকাশঃ ৩০ ডিসেম্বর, ২০১৮ ০৩:০৭:১০ | আপডেটঃ ২০ মার্চ, ২০১৯ ০৪:৫২:১২  |  ২২৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশের মত পার্বত্য জেলা বান্দরবানে ও শুরু হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। তীব্র শীত উপেক্ষা করে ক্ষুদ্র নৃ গোষ্ঠি ও বাঙ্গালী সম্প্রদায়ের জনসাধারণ বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করছে।ভোট প্রদান করতে বিভিন্ন ভোট কেন্দ্রে নারী ও পুরুষ ভোটররা তীব্র শীত উপেক্ষা করে দীর্ঘ লাইনে দাড়িয়ে অবস্থান করছে ।

এবারে ৩০০ নং বান্দরবান আসনে মোট চারজন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছে। এর মধ্যে  আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে বীর বাহাদুর উশৈসিং , বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে সাচিং প্রু জেরী, ইসলামী আন্দোলন থেকে হাত পাকা প্রতীক নিয়ে শওকতুল ইসলাম , ইসলামী ঐক্যজাট থেকে মিনার প্রতীক নিয়ে মো.বাবুল হোসেন সংসদ সদস্য পদে নির্বাচন করছেন।

সকাল ৮.৩০ মিনিটে বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরী প্রথমেই আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তার ভোট প্রদান করেন ,এর পরপরই আওয়ামীলীগের বীর বাহাদুর উশৈসিং বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হয়ে ভোট প্রদান করেন।

৭টি উপজেলা ,২টি পৌরসভা ও ৩৩টি ইউনিয়ন নিয়ে ৩০০নং সংসদীয় আসন বান্দরবান। জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এ আসনে মোট ২ লাখ ৪৬ হাজার ১৮৩ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৮ হাজার ৩২৯ জন এবং মহিলা ভোটার রয়েছে ১ লাখ ১৭ হাজার ৮৫৪ জন। আর ভোট কেন্দ্র রয়েছে ১৭৬টি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions