সোমবার | ১৭ জুন, ২০১৯

বান্দরবানের বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শুরু

প্রকাশঃ ২৯ ডিসেম্বর, ২০১৮ ০৪:২৩:৩৬ | আপডেটঃ ১৫ জুন, ২০১৯ ১০:২৯:০৮  |  ২৭০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের জন্য বান্দরবানের বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শুরু হয়েছে। সকাল থেকেই উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় হতে এই নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শুরু হয়। এসময় বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিগণ উপস্থিত থেকে এই নির্বাচনী সরঞ্জাম গ্রহণ করে বিভিন্ন কেন্দ্রের উদ্যোশে রওনা দেন।

এবারে ৩০০ নং বান্দরবান আসনে মোট চারজন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছে। এর মধ্যে  আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে বীর বাহাদুর উশৈসিং,বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে সাচিং প্রু জেরী, ইসলামী আন্দোলন থেকে হাত পাকা প্রতীক নিয়ে শওকতুল ইসলাম , ইসলামী ঐক্যজাট থেকে মিনার প্রতীক নিয়ে মো.বাবুল হোসেন সংসদ সদস্য পদে নির্বাচন করছেন।


এদিকে নির্বাচনে বান্দরবানের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং সুষ্ঠ ও সুন্দর একটি নির্বাচনের আশা করছে নির্বাচন সংশ্লিষ্ঠরা।

বান্দরবানের জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম জানান ,নির্বাচনকে ঘিরে বান্দরবানের সার্বিক পরিস্থিতি ভালো রয়েছে,এখানে পর্যাপ্ত পরিমান আইনশৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম আরো জানান, বান্দরবানের প্রতিটি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সরবরাহ শুরু হয়েছে।

প্রসঙ্গত ,৭টি উপজেলা ,২টি পৌরসভা ও ৩৩টি ইউনিয়ন নিয়ে ৩০০নং সংসদীয় আসন বান্দরবান। জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এ আসনে মোট ২ লাখ ৪৬ হাজার ১৮৩ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৮ হাজার ৩২৯ জন এবং মহিলা ভোটার রয়েছে ১ লাখ ১৭ হাজার ৮৫৪ জন। আর ভোট কেন্দ্র রয়েছে ১৭৬টি।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions