বুধবার | ২০ মার্চ, ২০১৯

খাগড়াছড়ির দূর্গম ৩টি ভোট কেন্দ্রে হেলিকপ্টারে নির্বাচনী মালামাল প্রেরণ

প্রকাশঃ ২৮ ডিসেম্বর, ২০১৮ ০৪:৫২:১৫ | আপডেটঃ ২০ মার্চ, ২০১৯ ০১:৩০:৪৫  |  ৮৫৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং খাগড়াছড়ি আসনের নির্বাচনী সরঞ্জাম পাঠানোর কার্যক্রম শুরু হয়েছে।  জেলার ১৮৭টি ভোট কেন্দ্রের মধ্যে জেলার লক্ষœীছড়ি ও দীঘিনালা উপজেলার তিনটি কেন্দ্রে হেলিকাপ্টার যোগে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ করা হচ্ছে ।

শুক্রবার সকালে জেলার লক্ষ্মীছড়ি ২টি ভোট কেন্দ্রে হেলিকাপ্টার যোগে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ করা হয়। লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মোঃ জাহিদ ইকবাল জানান, নির্বাচন কমিশনের অনুরোধে বাংলাদেশ সরকারের নির্দেশনায় “ইন এইড টু সিভিল পাওয়ার” এর আওতায় বাংলাদেশ সোনাবাহিন ৮ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর হেলিপ্যাড থেকে সেনা এভিয়েশনের হেলিকপ্টারের সহায়তায় দূর্গম শুকনাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ফুত্যাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরন করা হয়েছে।

প্রিজাইডিং অফিসার নাজিম উদ্দিন সরোয়ার ইউসুফ জামালে’র নেতৃত্বে, নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশ, আনসার ও ভিডিপি সদস্যদের সাথে নিয়ে নিবাচনী এসব সরঞ্জাম প্রেরণ করা হয়। অন্যদিকে জেলার দীঘিনালা উপজেলার নাড়াইছড়িতে বৃহস্পতিবার হেলিকপ্টার যোগে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions