শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে আওয়ামীলীগের বিশাল শো ডাউন ও জনসমাবেশ

প্রকাশঃ ২৭ ডিসেম্বর, ২০১৮ ০১:০৯:২৫ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৩:৪৪:৫২  |  ৯৭০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শেষ দিনে বিশাল জনসমাবেশ করেছে নৌকা প্রতীকের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি। জনসমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার দুপুর থেকে জেলা ও উপজেলার বিভিন্ন প্রান্তের আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন স্থানে মিছিল করে স্থানীয় রাজার মাঠে জনসমাবেশে এসে জমায়েত হয়।

এসময় আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং,আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, সভাপতি ক্য শৈ হলা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,সহ-সভাপতি এ কে এম জাহাঙ্গীর,জেলা শ্রমিক লীগের সভাপতি মো:মুছা কোম্পানী,সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলামসহ  আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেন। পরে রাজার মাঠে জেলা আওয়ামীলীগের আয়োজনে বিশাল জনসমাবেশে অংশ নেন আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ,শ্রমিক লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

রাজার মাঠে জেলা আওয়ামীলীগের আয়োজনে বিশাল জনসমাবেশে বক্তব্য রাখতে গিয়ে ৩০০ নং আসনের আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং বলেন, উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন। নৌকায় ভোট দিলে দেশের লোক শান্তি পায় , আর নৌকা প্রতীক জিতলে দেশের সকলের বিজয় অর্জন হয় । এসময় তিনি কারো প্ররোচনায় বিভ্রান্ত না হয়ে নিজ নিজ বিবেচনায় আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচন করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

জনসমাবেশে বক্তব্য রাখতে গিয়ে ৩০০ নং আসনের আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং আরো বলেন,বান্দরবানে এখন সুষ্ঠ ও স্বাভাবিক পরিবেশ বিরাজ করছে , আর নৌকা প্রতীকে ভোট দিতে সবাই অধীে আগ্রহ নিয়ে বসে আছে। আর এই সময় বিএনপি প্রার্থী সাচিং প্রু জেরী পরাজয়ের ভয়ে মিথ্যাচার শুরু করেছে । মিথ্যা তথ্য দিয়ে সাংবাদিকদের ও সাধারণ ভোটরদের বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছেন। আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কাউকে বিএনপির জালে পা না দেওয়ার আহবান জানান এবং শান্তি সম্প্রীতি ও উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে অনুরোধ করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions