সোমবার | ২৫ মার্চ, ২০১৯
নৌকা নৌকায় মুখরিত পার্বত্য জেলা বান্দরবান

বীর বাহাদুরের জয়ের জন্য পথে পথে শিল্পীরা

প্রকাশঃ ২৬ ডিসেম্বর, ২০১৮ ১০:৪৭:৪৩ | আপডেটঃ ২৩ মার্চ, ২০১৯ ০৯:৪০:৩৫  |  ২৮৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর জয়ের জন্য রাত দিন কাজ করে যাচ্ছে বান্দরবানের শিল্পীরা। বান্দরবানের বিভিন্ন সংগঠনের সঙ্গীত শিল্পীরা একত্রিত হয়ে বান্দরবানের বিভিন্ন উপজেলা,ইউনিয়ন ও দুর্গম গ্রামে ভ্রমন করছে আর গানে গানে বীর বাহাদুরের নৌকা প্রতীকের জয়ের জন্য ভোটারদের আহবান জানাচ্ছে।

গত ১০ই ডিসেম্বর থেকে ভ্রাম্যমান একটি ট্রাকে করে বান্দরবানের সদর উপজেলা থেকে শিল্পীদের এই প্রচারণা শুরু হয়। প্রচারণা শুরু করে বান্দরবান থেকে থানচি,রুমা,আলীকদমসহ সাত উপজেলা শেষ করে বর্তমানে সদর উপজেলায় রয়েছে শিল্পীদের এই  ভ্রাম্যমান প্রচারণা দল।

এই ভ্রাম্যামান প্রচারণা ট্রাকে বিভিন্ন শিল্পীরা অবস্থান করে,আর ভোটারদের বিভিন্ন সংগীত পরিবেশন করে নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য অনুরোধ করে সংগীত শিল্পীরা।

ভ্রাম্যামান  সংগীত প্রচারণার দায়িত্বে থাকা শিল্পী সমন্বয়ক রাজেশ দাশ বলেন, আমরা বীর বাহাদুরের নৌকা প্রতীকের জয়ের জন্য কাজ করে যাচ্ছি । আমরা চাই পার্বত্য এলাকায় আবারো বীর বাহাদুর আমাদের এমপি হয়ে আসুক আর জনগণের সুখ দু:খের সাথী হোক এই মহান নেতা । শিল্পী সমন্বয়ক রাজেশ দাশ আরো বলেন, আমাদের এই প্রচারণায় সংগীত পরিচালকের দায়িত্বে আছেন মো:জাহাঙ্গীর আলম আর ৩২ জন শিল্পী ও বাদক এই দলে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগের নৌকা প্রতীকের বীর বাহাদুরের জয়ের জন্য।

সংগীত পরিচালকের দায়িত্বে থাকা মো:জাহাঙ্গীর আলম জানান,বীর বাহাদুর মানে উন্নয়ন ,বীর বাহাদুর মানে অপ্রতিরোধ্য বান্দরবান ,তাই আমরা শিল্পী সমাজ চাই আগামী ৩০ ডিসেম্বর এই শুভ দিনে নৌকা মার্কায় বীর বাহাদুরকে ভোট দিয়ে ষষ্ঠবারের মত জয়যুক্ত করে বান্দরবানের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions