শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

সংসদ নির্বাচনকে ঘিরে বান্দরবানে বিজিবির টহল

প্রকাশঃ ২৫ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৮:১৪ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০৫:০৩:০০  |  ১০১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নির্বাচনকে ঘিরে কোন ধরণের অপ্রীতিকর ঘটনার প্রতিরোধে বান্দরবানে মাঠে নেমেছে বিজিবির সদস্যরা। সকাল থেকেই জেলা সদরের বিভিন্ন স্থানে বিজিবির টহল দলের উপস্থিতির দেখা মিলছে। বিভিন্ন দলে ভাগ হয়ে বিজিবির টহল দল বান্দরবানের বিভিন্ন স্থানে টহল কার্যক্রম পরিচালনা করছে ।

বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বান্দরবানে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশের পাশাপাশি,সেনাবাহিনী ও বিজিবির সদস্যরা যে কোনো ধরনের নির্বাচনী সংঘাত ও সহিংসতা রোধে ব্যবস্থা নেবে। পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার আরো জানান, বান্দরবানে এবার ১হাজার ৩শত ৪৬ জন পুলিশ সদস্য জেলার নির্বাচনী দায়িত্বে নিয়োজিত থাকবে আর তার পাশাপাশি বিজিবি ও সেনাবাহিনী মাঠে থাকবে।

বান্দরবানে আওয়ামীলীগ থেকে বীর বাহাদুর উশৈসিং,বিএনপি থেকে সাচিং প্রু জেরী,ইসলামী আন্দোলন থেকে শওকতুল ইসলাম ও ইসলামী ঐক্যজোট থেকে মো:বাবুল হোসেন সংসদ সদস্য প্রার্থী হিসেবে এবার নির্বাচনে অংশ নিচ্ছে আর ১শত ৭৬টি ভোট কেন্দ্রে ২ লক্ষ ৪৬ হাজার ১শত ৮৩ জন ভোটার ভোট প্রয়োগের মাধ্যমে আগামী দিনের সংসদ সদস্য নির্বাচন করবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions