বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়িঘরে হামলা-ভাংচুরের অভিযোগ

প্রকাশঃ ২৩ ডিসেম্বর, ২০১৮ ১২:৩৪:৩২ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০১:১০:৩৬  |  ৯৪৩
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোন ছড়া ইউনিয়নের মুনিগ্রামে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি আসনের ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী (সিংহ প্রতীক) নুতন কুমার চাকমার সমর্থকদের বাড়িঘরে হামলার অভিযোগ করেছে ইউপিডিএফ। আজ এক বিবৃতিতে অভিযোগ করেছে,  আওয়ামী লীগ সমর্থিত জেএসএস (সংস্কারবাদী) সন্ত্রাসীরা এই হামলা করেছে।

আজ ২৩ ডিসেম্বর ২০১৮, রোববার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে ইউপিডিএফ-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের ভারপ্রাপ্ত প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা এ নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন,আজ দুপুর দুইটার দিকে দীপন আলো ও বিধান চাকমার নেতৃত্বে ভাইবোনছড়া ইউপি’র দেওয়ান পাড়া থেকে জেএসএস (সংস্কারবাদী)-এর ১০-১২ জনের একটি সশস্ত্র দল মুনিগ্রামে গিয়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও ইউপিডিএফ সংগঠক অনি বিকাশ চাকমা, পল্লব জ্যোতি চাকমা এবং ঐ গ্রামের মুরুব্বী মঙ্গল চাকমার বাড়িতে হামলা চালায় এবং বাড়ি ও বাড়ির জিনিসপত্র ভেঙে দেয়। এর মধ্যে অনি বিকাশ চাকমার বাড়ি ও বাড়ির সকল জিনিসপত্র সম্পূর্ণ ভেঙে চুরমার করে দেয় সন্ত্রাসীরা। তারা মঙ্গল চাকমার বাড়ির জিনিসপত্র ভাংচুর ও তার কলেজ পড়ুয়া ছেলে দেবাশীষ চাকমার বইপত্র পুড়িয়ে দেয়। এছাড়া সন্ত্রাসীরা অনি বিকাশের পিতা তড়িৎ কান্তি চাকমা(৬৭)-এর বাড়ির জিনিসপত্রও(হাড়ি-পাতিল) ভেঙে তছনছ করে দেয়।  

বিবৃতিতে ইউপিডিএফ নেতা অবিলম্বে উক্ত হামলা-ভাংচুরের ঘটনায় জড়িত সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার এবং সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সুনিশ্চিত করার জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions