মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪
রাঙামাটি শহরে বিভিন্ন স্থানে গণসংযোগ ও সমাবেশ

আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় গেলে অবৈধ অস্ত্রের ব্যবহার বন্ধ করা হবে : দীপংকর তালুকদার

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০২:১৮:৫১ | আপডেটঃ ০৮ মার্চ, ২০২৪ ০৫:৩৯:২০  |  ১৩৬২
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন সংসদ নির্বাচনে রাঙামাটি আসনের ২৯৯নং আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার আজ রোববার রাঙামাটি শহরে বিভিন্ন স্থানে গণসংযোগ ও সমাবেশ করেছেন।
তিনি আজ দিনব্যাপী সদর উপজেলার শহরের রূপনগর, ভেদভেদী, শান্তিনগর ও কলেজ গেইট এলাকাসহ বিভিন্ন বিভিন্ন ওয়ার্ডের পাড়া-মহল্লায় নৌকার প্রচারনায় অংশ নেন। এসময় আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দীপংকার তালুকদার দিন-রাত গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন।
সমাবেশে সাধারণ জনতার উদ্দেশ্যে তিনি বলেন, পার্বত্য অঞ্চলে পার্বত্য শান্তি চুক্তি স্বাক্ষরের আগে পাহাড়রে সাধারণ জনগণ অনিরাপত্তায় ছিলো, পার্বত্য অঞ্চলে সব সময় অপ্রীতিকর অবস্থা, হানাহানি-মারামারি ও নৈরাজ্যের শেষ ছিলো না, কিন্তু ১৯৯৭সালের ২রা ডিসেম্বর পার্বত্য জনসংহতি সমিতি (জেএসএস) সাথে সরকারের সাথে চুক্তি স্বাক্ষরের পর আগের তুলনায় পাহাড়ে সে সব অপ্রীতিকর অবস্থা অনেক কমে এসেছে। তবে এখনো পার্বত্য অঞ্চল থেকে অবৈধ অস্ত্রে ব্যবহার, সন্ত্রাসী কর্মকান্ড, গুম, হত্যা চাঁদাবাজি পরোপুরি শেষ হয়নি, তা এখনো রয়ে গেছে। আঞ্চলিক দলগুলো অবৈধ অস্ত্রের ব্যবহারের মাধ্যমে পাহাড়কে অশান্ত করে রেখেছে।

আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় গেলে যে কোন মূল্যে পার্বত্য অঞ্চল থেকে অস্ত্রের ব্যবহার, সন্ত্রাসী কর্মকান্ড, গুম, হত্যা চাঁদাবাজি বন্ধ করা হবে আশ্বাস দেন দীপংকের তালুকদার।

দীপংকর সভায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তারা বলেন, পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধার জোরদার করতে, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ের শান্তি শৃঙ্খলা বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করার জন্য সর্বস্তরের জনসাধারনকে আহবান জানান।



 



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions