মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

পাহাড়ী মানুষের কল্যাণে বিএনপির আমলে নানা উদ্যোগ নেয়া হয়েছিল : মনিস্বপন দেওয়ান

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০২:১৭:১২ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ০৪:১৪:১৫  |  ১০২৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির প্রার্থী  মনিস্বপন দেওয়ান উপজাতীয় নেতৃবৃন্দের কাছে ধানের শীষে ভোট চেয়ে বলেন, ২০০১ সন থেকে ২০০৬ সন পর্যন্ত পাহাড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে, সে সময় রাঙামাটিতে কোন সাম্প্রদায়িক দাঙ্গা হয়নি, তিনি আরো বলেন, পাহাড়ে মার্কার চেয়ে ব্যাক্তি ফ্যাক্টর হিসেবে কাজ করে, আমি আপনাদের পাশে ছিলাম অনেক উন্নয়ন কাজ করেছি, আগামীতেও করতে চাই এতে আপনাদের সমর্থন ও সহযোগিতা চাই। আগামীতে উন্নয়ন এবং গনতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান।

বিএনপির প্রার্থী মনিস্বপন দেওয়ান আজ রাঙামাটি শহরের রাজবাড়ী এলাকায় উপজাতীয় নেতৃবৃন্দের সাথে বৈঠকের সময় একথা বলেন। শহরের রাজবাড়ী এলাকার রাজবাড়ী ক্লাবে তিনি এই বৈঠক করেন। বৈঠকে জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনিস্বপন দেওয়ান আরো বলেন, বিএনপির নামে নানা প্রপাগান্ডা ছড়ানো হলেও পাহাড়ের মানুষের  জন্য বিএনপি একটি নিরাপদ দল।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের কাছে কেউ নিরাপদ নয়, এসরকার হীনমনতার পরিচয় দিয়ে চলছে, সামান্য  ৫ কোটি টাকা আত্বসাতের অভিযোগে খালেদা জিয়াকে জেলে পাঠালেও দেশে এখন হাজার হাজার কোটি পাচার হচ্ছে। এসবের বিচার হচ্ছে না, দেশে গনতন্ত্র পুনরুদ্ধার,  খালেদা জিয়ার মুক্তি ও পাহাড়ে সুষম উন্নয়নের জন্য তিনি ধানের শীষে ভোট চান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions