শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে রোয়াংছড়িতে বীর বাহাদুরের নির্বাচনী প্রচারণা

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৯:৩৯ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৬:০৮:২৫  |  ১০২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। "মুক্তিযুদ্ধের চেতনায় আজ ও আগামীর বাংলাদেশ" শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে রোয়াংছড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণ সংযোগ ও প্রচারণায় বান্দরবানে ৩০০ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর বাহাদুর (উশৈসিং) বলেন মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা এ দেশ পেয়েছি। ৩০ লক্ষ শহীদের বিনিময়ে আজকে আমাদের এই স্বাধীনতা অর্জন ।

আজকে আপনারা যে রকম আনন্দের সাথে আমাদের এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন আগামী ৩০ তারিখে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনন্দের সাথে নৌকা প্রতীকে ভোট দিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে জয়ী করবেন ।
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার পৃথক পৃথকভাবে পথ সভা ও কচ্ছপতলি বাজার ও রোয়াংছড়ি উপজেলার সদরে বাজার প্রঙ্গনে নির্বাচনী প্রচারণা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রোববার (১৬ ডিসেম্বর) সারা দিন ব্যাপী অনুষ্ঠিত প্রচারণা আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি চহ্লামং মারমা সভাপতিত্বে এসময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানে ৩০০ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজল কান্তি দাশ,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোয়াংছড়ি উপজেলা পরিচালনা কমিটি আহ্বায়ক একেএম জাহাঙ্গীর আলম,জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মংওয়েচিং মারমা,যুগ্ম সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা,বান্দরবান জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা,জেলা পরিষদের মহিলা সদস্য তিংতিংম্যা মারমা,সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা,সহ সভাপতি শিশির তঞ্চঙ্গ্যা,সহ সভাপতি চনুমং মারমা,সহ সভাপতি চহাইমং মারমা,জাতীয় পার্টি বান্দরবান জেলা সভাপতি ক্যশৈঅং মারমা,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যানের বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,সাধারণ সম্পাদক আনন্দ সেন তঞ্চঙ্গ্যা,রামসিয়াম বম,সাংগঠনিক সম্পাদক জনমজয় তঞ্চঙ্গ্যা,মংখিং মারমা প্রমুখ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions