মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বিলাইছড়িতে নানা কর্মসূচিতে বিজয় দিবস উদযাপন

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:৪১:১১ | আপডেটঃ ১৮ মার্চ, ২০২৪ ০৪:২১:১২  |  ৮৫৫
সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। সারাদেশের ন্যায় নানা কর্মসূচির মধ্যদিয়ে রাঙামাটির বিলাইছড়িতে রোববার (১৬ ডিসেম্বর) যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস- ২০১৮ পালিত হয়েছে।সূর্যোদয়ের সাথে সাথে বিলাইছড়ি থানায় ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন শুরু হয়।

সকাল ৮ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দিবসটি উপলক্ষে বিলাইছড়ি স্টেডিয়ামে নানা কর্মসূচি সফলভাবে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে পুলিশ, আনসার ও ভিডিপি এবং বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে কুচকাওয়াজ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন হয়।। পরে বিভিন্ন ইভেন্টে ক্রীড়ানুষ্ঠান ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
খেলা-ধুলা শেষে খেলায় প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, প্রাক্তন স্থানীয় সরকার পরিষদ চেয়ারম্যান রবীন্দ্র লাল চাকমা, ভাইস চেয়ারম্যান অমৃতসেন তঞ্চঙ্গ্যা, বীর মুক্তিযোদ্ধা শাক্য প্রিয় বড়–য়া, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শুকুমার চক্রবর্তী, বিলাইছড়ি ইউপি চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, কেংড়াছড়ি ইউপি চেয়ারম্যান অমরজীব চাকমা, বড়থলী ইউপি চেয়ারম্যান আতোমং মার্মাসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions