মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

রাঙামাটির ভোট যুদ্ধে শেষ পর্যন্ত মাঠে থাকবে জাতীয় পার্টি

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ১২:৫২:৩৭ | আপডেটঃ ১৫ মার্চ, ২০২৪ ০৫:৫২:১৪  |  ১০০৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ১৪ দলের শরীক দল হলেও রাঙামাটি আসনের জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মাঠে থাকছেন এডভোকেট মো. পারভেজ তালুকদার। রোববার দুপুরে রাঙামাটি শহরের কাঠাতলিতে তার নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

এ সময় তিনি বলেন, এ নির্বাচনে শেষ পর্যন্ত ভোট লড়াই করে যাবেন। কোন চাপের মুখে নতি স্বীকার করবেনা উল্লেখ করে এ প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে যাওয়ার কোন সম্ভাবনা নেই বলেন পারভেজ। সংবাদ সম্মেলনে তিনি নির্বাচনী ইশতেহারও ঘোষণা করেন।

নির্বাচনী পরিবেশ সুষ্ঠ থাকলে এবারের নির্বাচনে বিজয়ী হয়ে এ আসনটি পল্লীবন্ধু এরশাদকে উপহার দিতে পারবেন বলেন আশাবাদ ব্যক্ত করেন পারভেজ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পাটির রাঙামাটি সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা, সিনিয়র যুগ্ম  সম্পাদক রেজাউল করিম মিন্টু, জাপা মহিলা পার্টির জেলা সভাপতি কবিতা ত্রিপুরা, সাধারণ সম্পাদক রওশন আরা, জেলা সেচ্ছাবক পাটির সভাপতি মো. সাইফুল ইসলাম।

জাতীয় পার্টির এ অবস্থানের ব্যাপারে শনিবার বিকালে সাংবাদিক সম্মেলনে  রাঙামাটি আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদার বলেন, দেশের কোথাও কোথাও ফ্রি আসন দেওয়া হয়েছে। সে হিসেবে রাঙামাটিতেও ফ্রি আসন দেওয়া হয়েছে। এটি তাদের ভোটে কোন প্রভাব ফেলবে না।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions