শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পাহাড়ী-বাঙালী সকলের অধিকার নিশ্চিতে নৌকায় ভোট দেওয়ার আহবান ফিরোজা বেগম চিনু এমপির

প্রকাশঃ ১৫ ডিসেম্বর, ২০১৮ ০২:২৯:০৯ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০২:০৯:২৬  |  ৮৭৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে পার্বত্য অঞ্চলের পাহাড়ী-বাঙালী সকলের সমান অধিকার নিশ্চিতে নৌকার ভোট দেওয়ার আহবান জানিয়েছেন ফিরোজা বেগম চিনু এমপি। তিনি বলেন, পাহাড়ী-বাঙালী সকলের অধিকার নিশ্চিতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। পাহাড়ে নৌকা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন, পাহাড়ে যা উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগ সরকাই করেছে।

আজ দুপুরে বরকলের শুভলং বাজারসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা সভায় তিনি এসব কথা বলেন।

ফিরোজা বেগম চিনু এমপি আরো বলেন, ঊষাতন তালুকদার পাঁচ বছর এমপি  থাকার পরও চুক্তির একটি ধারাও বাস্তবায়ন করতে পারেনি। এখন ভোটের মাঠে চুক্তি বাস্তবায়নের মিথ্যা আশ্বাস দিয়ে ভোট চাইছেন। তিনি গত পাচ বছরে পার্বত্য এলাকায় কোন উন্নয়ন করতে পারেনি।
তিনি আরো বলেন, জুম্মো অধিকারের নামে ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন এবং  পাহাড়ে সুষম উন্নয়নের নামে পার্বত্য জনসংহতি সমিতি জেএসএস ও তাদেও নেতা উষাতন তালুকদার এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পাহাড়ের সাধারণ মানুষের সাথে বিভিন্ন মিথ্যার আশ্রয় নিয়ে জনগণের সাথে প্রতারণা করছে, জনগণকে মিথ্যা স্বপ্ন দেখাচ্ছে। এসময় তিনি জনবিচ্ছন্ন প্রার্থীদের ভোট না দেওয়ার আহব্বানও জানান। 

সর্বশেষ তিনি নৌকায় ভোট চেয়ে বলেন, পাহাড়ে নৌকা মানেই পাহাড়ী-বাঙালী সহ-অবস্থাসহ শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন। পার্বত্য অঞ্চলে পাহাড়ী-বাঙালী সকলের অধিকার নিশ্চিতে নৌকায় মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানান।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, বরকল উপজেলা আওয়ামীলীগের সভাপতি সন্তোষ চাকমা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জ্যোতিময় চাকমা ক্যারলসহ অন্যন্যা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions