শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

থানচিতে পোস্টার লাগানো নিয়ে হামলায় ২ বিএনপিকর্মী আহত

প্রকাশঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০২:০৫:৩৬ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০২:৪১:২০  |  ৯৭৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানছি উপজেলার রেমাক্রী এলাকায় নির্বাচনী পোস্টার লাগানো নিয়ে প্রতিপক্ষের হামলায় দুই বিএনপি কর্মী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ইউনিয়ন বাজার এলাকায়। আহতরা হলেন, ইউনিয়ন উক্যউ মং মারমা (৩২) ও অংসিং মারমা (৩৪)। তাদের ধারাল দা দিয়ে কুপিয়ে আহত করা হয়। তাদের উদ্ধার করে প্রথমে থানছি স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিজিবি নতুনপাড়ার পাড়া কারবারি (পাড়াপ্রধান) আছোমং মারমাকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে আহতদের বান্দরবান সদর হাসপাতালে আনা হলে সেখানে জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণি, সাচপ্রু মারমা, মুজিবুর রশিদসহ অন্যান্য নেতারা তাদের দেখতে যান।

আহতরা অভিযোগ করেন, রেমাক্রী বাজারে বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরীর পোস্টার লাগানো নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা পাড়া কারবারি আছোমং ও তার সঙ্গী সাংথোয়াই মারমা তাদের ওপর দা নিয়ে হামলা চালায়।

এদিকে একই এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষের গুলিতে প্রাইং থান খুমি (৪৪) নামের অপর এক বিএনপি নেতা আহত হয়েছেন বলে জেলা বিএনপি নেতারা অভিযোগ করেছেন। তাকে গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

তবে পুলিশ বলছে, জায়গা জমিসংক্রান্ত ঘটনার জের ধরে প্রাইং থান খুমিকে প্রতিপক্ষরা গুলি করেছে।

এ ব্যাপারে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণার সময়ে আওয়ামী লীগ বিএনপির দুই পক্ষের মধ্যে অপ্রীতিকর ঘটনায় দুজন আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। তবে ঘটনার সাথে কারা জড়িত তা তদন্ত করে দেখার কথা জানান এসপি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions