শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

উষাতন তালুকদারের নির্বাচনী প্রচারণা শুরু

প্রকাশঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৮:১২ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৮:৩১:২১  |  ১৮৩৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রতীক বরাদ্দের তিন দিন পর ২৯৯ নং রাঙামাটি আসনের জনসংহতি সমিতি সমর্থিত ও স্বতন্ত্র প্রার্থী,  বর্তমান সংসদ সদস্য ঊষাতন তালুকদার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার চিৎমরম  ইউনিয়নের চিংম্রং বৌদ্ধ বিহারে গিয়ে বুদ্ধের ও ভিক্ষু সংঘের আশীর্বাদ নিয়ে থেকে প্রচারণার আনুষ্ঠানিকতা শুরু করেন তিনি।

এরপর তিনি সেখান থেকে চাকুয়াপাড়া গ্রামে গিয়ে নির্বাচনী প্রচারণা করেন। পরে চিংম্রং বাজার, মুসলিমপাড়া, নতুন বাজার, রাইখালী,  চন্দ্রঘোনায় গিয়ে নির্বাচনী সভা করেন। এ সময় তার সাথে আঞ্চলিক পরিষদের সদস্য মংসানু মারমা, চিৎমরম ইউনিয়ন  চেয়ারম্যান ক্যাসাউ মারমা  ছাড়াও জেএসএস ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সাথে ছিলেন।

নির্বাচনী প্রচারণাকালে উষাতন তালুকদার শান্তি চুক্তি বাস্তবায়ন ও উন্নয়নের স্বার্থে “সিংহ” মার্কায় ভোট দেবার আহবান জানিয়ে বলেন, গত ৫ বছরে শান্তি চুক্তি বাস্তবায়ন, পাহাড়ে দুর্গম এলাকায় বিদ্যুৎয়ান, কাপ্তাই বাঁধের পানি নিয়ন্ত্রন, আত্ব কর্মসংস্থান ও স্বাস্থ্যসেবা ও গনমুখী ও পরিবেশী মুখী উন্নয়ন করতে পেরেছেন।

এসময় উষাতন তালুকদার আশা প্রকাশ করে বলেন, অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন হলে তিনি আবারও বিজয়ী হবেন। তিনি ভোটারদের প্রতি আহবান জানিয়ে বলে যারা শান্তি সম্প্রীতি রক্ষা এবং উন্নয়ন কাজ করবে সংসদে জনগনের পক্ষে কথা বলবে এমন প্রার্থীকে ভোট দিন।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions