শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

সুষম উন্নয়ন ও সম্প্রীতি রক্ষার স্বার্থে ধানের শীষে ভোট চাইলেন মনিস্বপন দেওয়ান

প্রকাশঃ ১২ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫২:৪৯ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০১:২২:৪৫  |  ৯৭২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য এলাকায় সুষম উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে ধানের শীষে ভোট চাইলেন বিএনপি প্রার্থী ও সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান। আজ কাউখালী উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণাকালে তিনি এই আহবান জানান।

মনিস্বপন দেওয়ান আরো বলেন, ২০০১ সন থেকে ২০০৬ সন পর্যন্ত বিএনপি ক্ষমতায় ছিল, আমি উপমন্ত্রী ছিলাম, সে সময়ে রাঙামাটিতে একটি সাম্প্রদায়িক দাঙ্গা হয়নি, আমি সম্প্রীতি রক্ষায় সকলকে নিয়ে এক সাথে কাজ করেছি। বিএনপির আমলে শিক্ষক নিয়োগে বাণিজ্য হয়নি, আর এখন চাকুরিতে লাখ লাখ টাকা ঘুষ দিতে হয়। বিএনপি আবার ক্ষমতায় আসলে মেধার ভিত্তিতে চাকুরি দেয়া হবে, বন্ধ করা হবে ঘুষ বাণিজ্য।

মনিস্বপন দেওয়ান  বলেন, দেশে গনতন্ত্র আজ অবরুদ্ধ, মানুষের বাক স্বাধীনতা নেই, সরকার অন্যায়ভাবে খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে, তারেক জিয়াকে মামলা দিয়ে দেশে আসতে দিচ্ছে না, এমন অবস্থায় দেশে গনতন্ত্রের স্বার্থে আগামী ৩০ ডিসেম্বর  নির্বাচনে ধানের শীষের প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানান।

নির্বাচনী প্রচারণাকালে জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম, জেলা জামাতের আমীর অধ্যাপক আবদুল আলীম, জেলা যুবদলের সাধারন সম্পাদক আবু সাদাৎ সায়েম, কাউখালী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মনসুর আহম্মদসহ ছাত্রদল, যুবদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions