বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

তবলছড়ি থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন মনিস্বপন দেওয়ান

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০২:৪৫:০৮ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০২:০৮:৩৬  |  ১৩১১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের তবলছড়ি থেকে আজ সন্ধ্যায় নির্বাচনী প্রচারণা শুরু করেছেন  বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী মনিস্বপন দেওয়ান।
প্রতীক বরাদ্দের পর  সন্ধ্যায় তবলছড়ি বাজার থেকে তিনি প্রচারণা শুরু করেন। তবলছড়ি বাজারে ব্যবসায়ী ও বিএনপি নেতা হাজী জহির আহম্মদ সওদাগরের সভাপতিত্বে নির্বাচনী প্রচারণা সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি প্রার্থী মনিস্বপন দেওয়ান, জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম, জেলা জামাতের আমীর আবদুল আলীম, জেলা বিএনপির সিনিয়র  যুগ্ন সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরীসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে মনিস্বপন দেওয়ান বলেন, বিএনপি সরকারের আমলে পাহাড়ে সুষম উন্নয়ন হয়েছে, জেলা পরিষদে অনেকগুলো বিভাগ হস্তান্তরিত হয়েছে। বিএনপি ক্ষমতায় আসলে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পাহাড়ে স্থিতিশীল পরিবেশ নিশ্চিত করতে কাজ করবে।

মনিস্বপন দেওয়ান আরো বলেন, আমাদের বিজয় সুনিশ্চিত, কিন্তু আমাদের বিজয় কেউ ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে আমরা বসে থাকব না। খালেদা জিয়া ও তারেক জিয়ার সাথে  যে অন্যায় করা হয়েছে নির্বাচনে তার বিরুদ্ধে রায় দিয়ে জনগন গনতন্ত্রের পক্ষে থাকবেন বলে তিনি আশা প্রকাশ করেন।  
মনিস্বপন দেওয়ান আগামী ৩০ ডিসেম্বর সকলকে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions