মঙ্গলবার | ১৯ মার্চ, ২০১৯

থানচিতে নির্বাচনী প্রচারনায় বীর বাহাদুর

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ১১:২৭:১৬ | আপডেটঃ ১৮ মার্চ, ২০১৯ ০৪:৫৭:২৩  |  ৩৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৩০০নং সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে।

সোমবার ১০ই ডিসেম্বর সকালে প্রতীক পাওয়ার পরপরই প্রচারণায় নেমে পড়েন আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর থানচি উপজেলার রেমাক্রী থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এদিকে প্রতীক বরাদ্দের পর পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো থানচি উপজেলা,উপজেলা জুড়ে প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে চলছে মাইকিং ।

এদিকে থানচি বাজার জেলা পরিষদ মার্কেটে মতবিনিময় সভায় বক্তব্যে আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশেসিং বলেন, আমার জন্য আপনারা অনেক কষ্ট করেছেন, আমি আপনাদের ২৫টি বছর সেবা করার সুযোগ পেয়েছি । এবার আবার আমার জন্য আর ১টি দিন কষ্ট করেন আমি আরো ৫ বছর আপনাদের সেবা করার সুযোগ পাব। আগামী ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের মুল্যবান ভোট নৌকা প্রতীকে দান করুন , আর দেশ সেবায় আমাকে আরেকবার সুযোগ দেন।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,আওয়ামীলীগ নেতা সুব্রত দাশ ঝন্টু, রাংলাই ম্রো,মংক্যচিং চৌধুরী, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাশ,জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক তিংতিং ম্যা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংথোয়াই ম্যা রনি, সিনিয়র সহ-সভাপতি স্বপন দাশ,সাধারন সম্পাদক থোয়াইহ্লামং মার্মা, সাবেক সাধারণ সম্পাদক মংব্রোয়াচিং মার্মা অনুপম , তিন্দু ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মংপ্রু অং মার্মা, সহ সভাপতি ওবামং মার্মা,সহ সভাপতি অংপ্রু ¤্রাে,বলিপাড়া ইউনিয়নের সদর ওয়ার্ডের মেম্বার আক্তার হোসেনসহ প্রমুখ ।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions