বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বাঘাইছড়ি থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন দীপংকর তালুকদার

প্রকাশঃ ১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:১৪:২২ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৭:১৫:০৩  |  ১৯৫১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম সাজেক ও বাঘাইহাট থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার নির্বাচনে প্রচারণা শুরু করেছেন। সোমবার সকালে তিনি বাঘাইছড়ি যান এবং প্রতীক বরাদ্দের পর পরই নির্বাচন প্রচারণা নামে। তিনি বিভিন্ন স্থানে জনসংযোগ করেন ও বক্তব্য রাখেন। এসময় তার সাথে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, সাজেক থানা আওয়ামীলীগের সহ-সভাপতি গরেন্দ্র ত্রিপুরাসহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পথ সমাবেশে দীপংকর তালুকদার বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, পার্বত্য শান্তি চুক্তির পর  আওয়ামীলীগের আমলে পাহাড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। একটি পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি চালিয়ে উন্নয়ন বন্ধ রাখতে চায়। গত ৫ বছরে জনসংহতি সমিতির এমপি একটি ইটও ফেলতে পারেননি, যা করেছে আওয়ামীলীগ করেছে তাই উন্নয়নের স্বার্থে এবং সন্ত্রাসের বিরুদ্ধে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

এসময় তিনি বলেন, পার্বত্য অঞ্চল  রাঙামাটিতে শিক্ষা, স্বাস্থ্য যোগাযোগ ইত্যাদি উন্নয়ন কর্মকান্ডে অতীতের অন্য সব সরকারের চেয়ে আওয়ামীলীগ সরকারই সব চেয়ে বেশি উন্নয়ন করেছে। তাই তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

তিনি আরো বলেন, পার্বত্য অঞ্চলে জেএসএস অবৈধ অস্ত্রেও মাধ্যমে গত নির্বাচনে ভোট ডাকাতি করেছে। এবার কোন রকম ভোট ডাকাতির
সুযোগ দেওয়া হবে না বলে হুুশিয়ারী দেন। এছাড়াও পার্বত্য জনসংহতি সমিতি জেএসএস শান্তি চুক্তি বিরোধী সংগঠন ইউপিডিএফ ও বিএনপির সাথে আতাত রাজনীতি করে। যার কারণে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে বাধাগ্রস্থ হচ্ছে। এসময় তিনি স্বাধীনতার বিরোধী শক্তি বিএনপি ও চুক্তি বিরোধী সংগঠন ইউপিডিএফ এর সঙ্গ এবং অবৈধ অস্ত্রেও ঝনঝনানি থেকে বের হয়ে আসার আহবান জানান।   

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions