বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বান্দরবানে নির্বাচন করছেন ৩ প্রার্থী

প্রকাশঃ ১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:০৩:৫৩ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৮:৫২:২৪  |  ১২৯৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান পার্বত্য জেলা ৩০০ নং আসনে তিনজন এমপি প্রার্থী চুড়ান্তভাবে প্রতীক বরাদ্দ পেয়েছে। প্রথম অবস্থায় আওয়ামীলীগ,বিএনপি, ইসলামী আন্দোলন ও স্বতন্ত্রের বেশ কয়েকজন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করলে ও যাচাই বাছাই শেষে ১০ ইং ডিসেম্বর সোমবার তিনজন প্রার্থীই চুড়ান্তভাবে আগামী একাদশ জাতীয় সংসদের এমপি পদে নির্বাচনে অংশ নেবার যোগ্যাতা অর্জন করেন।

নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা হলো বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং , বিএনপির মনোনীত প্রার্থী সাচিং প্রু জেরী  ও  ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মো: শওকতুল ইসলাম ।
 
সোমবার সকালে বান্দরবানের জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ দাউদুল ইসলাম বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কে নৌকা, বিএনপির মনোনীত প্রার্থী সাচিং প্রু জেরীকে ধানের শীর্ষ ও  ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মো: শওকতুল ইসলাম'কে হাত পাকা প্রতীক বরাদ্দ দেন। এ সময় প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে জেলা নির্বাচন অফিসার  মোহাম্মদ রেজাউল করিম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: নোমান হোসেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাৎ হোসেনসহ আওয়ামীলীগ, বিএনপি ও ইসলামী আন্দোলনের প্রার্থী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। 

প্রতীক বরাদ্দ পাওয়ায় পর বিএনপির মনোনীত প্রার্থী সাচিং প্রু জেরী বলেন, আগামীতে আমি ও আমার দল জাতীয়তাবাদী দল বিএনপি ক্ষমতায় আসলে আমরা পার্বত্য এলাকার উন্নয়নে কাজ করব। প্রতীক বরাদ্দ পাওয়ায় পর ইসলামী আন্দোলনের প্রার্থী মো:শওকতুল ইসলাম বলেন,আমদের দল ক্ষমতায় আসলে আমরা দুনীর্তিমুক্ত ,সন্ত্রাসমুক্ত ও বিদেশী ঋনমুক্ত একটি সুন্দর বাংলাদেশ গঠন করবো।

প্রতীক বরাদ্দ পাওয়ায় পর বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলার যুগ্ন সম্পাদক লক্ষীপদ দাশ বলেন, আমরা পার্বত্য বীর বীর বাহাদুরের নেতৃর্ত্বে আগামীতে বান্দরবানের উন্নয়নে কাজ করব। আমরা আজ গর্বিত যে ৬ষ্ঠ বারের মত পার্বত্য জেলার ৩০০ নং আসন থেকে বীর বাহাদুরকে মনোনয়ন দেয়া হয়েছে, আর একটি সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে পার্বত্য জেলায় আওয়ামীলীগের বিশাল জয়ের মাধ্যমে আমরা আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রাার্থী বীর বাহাদুর উশৈসিং কে নৌকা মার্র্কায় জয়যুক্ত করে জাতীয় সংসদে পাঠাবো আর গরীব ও অসহায় মানুষের পাশে থেকে আগামী দিনে ও বান্দরবানের বিভিন্ন উন্নয়ন সাধন করবো।

 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions