শুক্রবার | ১৮ জানুয়ারী, ২০১৯

রাবিপ্রবি ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৭ ডিসেম্বর, ২০১৮ ০৫:১৬:৫১ | আপডেটঃ ১৮ জানুয়ারী, ২০১৯ ১২:৫৪:০৫  |  ৬৮০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শুক্রবার রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রাম) “এ” ও “বি” ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে।

ঘন্টাব্যাপী ভর্তি পরীক্ষা সকাল ১০:৩০টা থেকে ১১:৩০টা পর্যন্ত রাঙামাটি শহরের তবলছড়ি এলাকায় মোট দুটি কেন্দ্র- রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় এ অনুষ্ঠিত হয়।

এ বছর “এ” ইউনিটে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ৫০টি আসনের জন্য ৮২৮ জন এবং “বি” ইউনিটে ম্যানেজমেন্ট বিভাগে ৫০টি আসনের জন্য ৩৩৭ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী আবেদন করেছে। আজ ভর্তি পরীক্ষায় “এ” ইউনিটে ৫৭০ জন শিক্ষার্থী এবং “বি” ইউনিটে ২৯২ জন শিক্ষার্থী উপস্থিত ছিল।

ভর্তি পরীক্ষা শুরু হওয়ার পর উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন এবং  ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় উপাচার্য দায়িত্ব পালনকারী সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.rmstu.edu.bd) প্রকাশ করা হবে।

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এর তথ্য কর্মকর্তা প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions