শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

প্রকাশিত সংবাদে ভিন্নমত জনসংহতি সমিতির

প্রকাশঃ ০৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:১২:৩২ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৭:৩৬:০৯  |  ২৫০৭
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গত ৫ডিসেম্বর ২০১৮ইং তারিখে সিএইচটি টুডে ডট কম এ প্রকাশিত “অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টার অভিযোগে জনসংহতি সমিতির ২ জন আটক”  শীর্ষক সংবাদের সাথে ভিন্নমত পোষণ করে প্রতিবাদ পাঠিয়েছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি রাঙামাটি জেলা শাখা।

জেলা শাখার তথ্য ও প্রচার সম্পাদক নগেন্দ্র চাকমা প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে দাবি করা হয়, সংবাদে উল্লেখিত তথ্য সর্ববৈ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। জনসংহতি সমিতির কোন ধরনের নাশকতা বা সশস্ত্র তৎপরতার সাথে জড়িত নয়। আলোময় চাকমা ও আনন্দ কুমার চাকমা ওরফে ধন চাকমা নামে জনসংহতি সমিতির কোন সদস্য আগেও ছিল না, বর্তমানেও নেই। “আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সশস্ত্র তৎপরতা বৃদ্ধিতে দরিদ্র পরিবারের সদস্যদের টার্গেট করে জেএসএস এর জন্য অর্থের বিনিময়ে নতুন সদস্য সংগ্রহ করে দেয়” মর্মে সংবাদে উল্লেখিত বিষয়টিও সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট ও শেখানো বুলি। “

বস্তুত আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে অবৈধ অস্ত্র উদ্ধারের নামে যৌথবাহিনীর চলমান অভিযানে জনসংহতি সমিতির সদস্য ও নিরীহ জুম্ম জনগণকে টার্গেট করে দমন-পীড়ন চালানোর হীনউদ্দেশ্যই ভাড়াটে লোক দিয়ে এধরনের কল্পকাহিনী সাজিয়ে নাটক মঞ্চস্থ করা হয়েছে এবং সেসব কল্পকাহিনী ও বানোয়াট তথ্য প্রচার করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি এ ধরনের ভিত্তিহীন, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য-প্রণোদিত সংবাদ ও অপপ্রচারণার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছে এবং এধরনের অপপ্রচারণা থেকে বিরত থাকার জন্য উল্লেখিত সংবাদপত্রও পুলিশসহ যৌথবাহিনীর প্রতি অনুরোধ জানাচ্ছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions