বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮
রাঙামাটি

অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টার অভিযোগে জনসংহতি সমিতির ২জন আটক

প্রকাশঃ ০৫ ডিসেম্বর, ২০১৮ ১০:৫৭:৫৭ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৮:০৬:০৭  |  ১৩২৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন সংসদ নির্বাচনে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে গোপনে তৎপরতা চালাচ্ছে এমন অভিযোগে জনসংহতি সমিতির ২ সদস্যকে আটক করেছে যৌথবাহিনী। আজ সন্ধ্যায় তাদের শহরের তবলছড়ি এলাকা থেকে আটক করা হয়। আটককৃত হলো আলোময় চাকমা ও ধনময় চাকমা।
জানা গেছে, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে জনসংহতি সমিতির পক্ষে কাজ করতে বিভিন্ন স্থানে গোপন বৈঠক করে ষড়যন্ত্র করছিল। এরা দুজনই জেএসএস সশস্ত্র গ্রুপের সদস্য বলে গোয়েন্দা সুত্র জানায়।

যৌথবাহিনীর কাছে আটককৃতরা জানায়,  এ বছরের শুরু থেকে এখন পর্যন্ত আনুমানিক ৭৩ জন পাহাড়ী যুবককে জেএসএসের সশস্ত্র প্রশিক্ষণে মিজুরাম দেবাছড়া সীমান্ত এলাকায় পাঠায়  এবং আরো ১৩৭ জনকে প্রশিক্ষণ নিয়ে  যাওয়ার পরিকল্পনা করা হয়েছে। এছাড়াও জেএসএসের  গ্রুফ কমান্ডার আবিষ্কার, চীপ কালেক্টর গতিবাবু, সশস্ত্র প্রুপ কমান্ডার বাবু চাকমা,  এর নির্দেশে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেএসএসের হয়ে পার্বত্য অঞ্চলের বিভিন্ন স্থানে নাশকতা করার জন্য তাদেরকে আদেশ করা হয়। ।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল ইসলাম রনি আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে পরিস্থিতি অস্থিতিশীল করার অভিযোগে মামলা করা হবে, মামলা প্রক্রিয়াধীন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions