শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

ছাত্রলীগকে দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০১৮ ১২:২৬:২৪ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৭:১৮:৫৪  |  ১১০০
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রলীগের সকল নেতা-কর্মীর উদ্দ্যেশে রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন বলেছেন, অতীতের সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯ নং আসনে দলীয়ভাবে মনোনীত দীপংকর তালুকদারের বিজয় সুনিশ্চিত করার লক্ষকে সামনে রেখে নির্বাচনে নৌকার পক্ষে কাজ করাতে হবে এবং যে কোন মূল্যে হারানো রাঙামাটি ২৯৯ নং আসনটি পুনরুদ্ধান করতে হবে। তাই সকলকে তিনি ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান।

আজ সোমবার নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আয়োজিত ছাত্রলীগের বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত নির্বাচনে জনসংহতি সমিতি (জেএসএস) ৫৩টি কেন্দ্রে ভোট ডাকাতি করেছে। তাই সকলকে চোখ কান খোলা রাখার জন্য অনুরোধ জানান। এবার ভোট কাটচুপির সুযোগ দেওয়া হবে না এবং ভোট ডাকাতি কিংবা চেষ্টা করলে কেন্দ্রেই প্রতিহত করা হবে বলে হুশিয়ারী দেন তিনি।

নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়–য়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিপন দাশের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, নানিয়ারচর উপ-জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ত্রিদিব কান্তি দাশ। এছাড়াও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, নানিয়ারচর উপ-জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব হাওলাদারসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথি ত্রিদিব কান্তি দাশ বলেন, যে কোন মূল্যে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তার জন্যে প্রথমত এই সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে। জনগণকে বোঝাতে হবে। অতীত সরকারের আর বর্তমান সরকারের পার্থক্য তুলে ধরতে হবে। তবেই বিজয় নিশ্চিত হবে আমাদের। বিজয় সুনিশ্চিতে নেতা-কর্মীদের দ্বিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে সকলে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions