বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮
শান্তি চুক্তির ২১তম বর্ষপূর্তি উপলক্ষে

বাঘাইহাট জোনের প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০১৮ ০৯:২৫:২০ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:১০:২৮  |  ১৬০
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২১ তম বর্ষপূর্তি উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেছে  বাঘাইহাট জোন ও সেনাবাহিনীর ১২বীর ।

আজ সোমবার বিকালে বাঘাইহাট জোনের খেলার মাঠে এই ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়,  খেলায় বাঘাইহাট একতা যুবসংঘ এবং ভাইবোন ছড়া একতা সংঘ অংশ গ্রহণ করে নির্ধারিত সময়ে উভয় দল ১ গোল করলে খেলা ড্র হয় ফলে দুই দলকেই বিজয়ী ঘোষণা করা হয়।

খেলা শেষে উভয় দলের খেলোয়ারদের মাঝে যৌথভাবে ৪ হাজার টাকা করে ৮ হাজার টাকা প্রদান করেন, বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে: কর্ণেল গোলাম আজম(এসবিপি, পিএসসি) এছাড়াও দুই দলকে দুইটি ফুটবল এবং সকল খেলোয়ারদের ব্যাক্তিগত পুরুষ্কার প্রদান করা হয়।  এসময় ১২ বীর বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে: কর্ণেল গোলাম আজম (এসবিপি, পিএসসি),ভারপ্রাপ্ত  উপ অধিনায়ক মেজর আবুল বাশার এবং সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেলসন চাকমা নয়ন, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান সহ বাঘাইহাট বাজার পরিচালণা কমিটির সভাপতি ডা: নাজিম উদ্দিন সহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলা চলাকালীন মাঠের দুই পাশে প্রচুর দর্শক সমাগম ঘটে।

এছাড়া বাঘাইহাট জোন আয়োজিত দুই দিন ব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন কার্যক্রম চলমান রয়েছে। এসময় বাঘাইহাট জোনের আরএমও ক্যাপ্টেন শাফায়াত জামিল এর নেতৃত্বে চিকিৎসা সেবা প্রত্যাশী দরিদ্র ও দুস্থ এলাকাবাসীর মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions