বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮

বান্দরবানের ১৪টি ভোট কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০১৮ ০২:৪১:৩২ | আপডেটঃ ১২ ডিসেম্বর, ২০১৮ ১২:২৩:১৯  |  ২৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানের ৩০০নং সংসদীয় আসনের ১৭৬টি ভোটকেন্দ্রের মধ্যে ১৪টি ভোটকেন্দ্রে নির্বাচনী সামগ্রী ও জনবল পাঠাতে হেলিকপ্টার ব্যবহার করা হবে। দুর্গম ও যাতায়াত ব্যবস্থা না থাকায় এসব কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে বলে জানিয়েছে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম।

কেন্দ্রগুলো হলো, বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় রনিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দৈয়কুমার পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, থানচি উপজেলার বড় মধু বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেমাক্রী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোট মধু সাখইউ কারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, জিন্না পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রুমা উপজেলার তিন্দু গ্রুপিং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাইথোয়াইহ্লা কারবারি পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, নুনতিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাকনিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চিংলক পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, আলীকদম উপজেলার পোয়ামুহুরী মৈত্রী স্কুল, মাংরুম পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কুরুকপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, বান্দরবান পার্বত্য জেলার ১৪টি ভোটকেন্দ্রে যোগাযোগ ব্যবস্থা নেই। এলাকাগুলো অনেক দুর্গম। তাই এসব এলাকার ভোটকেন্দ্রে হেলিকপ্টারের মাধ্যমে নির্বাচনী সরঞ্জাম ও জনবল পৌঁছানো হবে।

৩০০ নম্বর সংসদীয় আসনে এবারে মোট ভোটার ২ লাখ ৪৬ হাজার ১৮৩ জন,এর মধ্যে ১ লাখ ২৮ হাজার ২৯ জন পুরুষ ও ১ লাখ ১৭ হাজার ৫৪ জন নারী ভোটার।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions