বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮

সচিব ও নুতন কুমার চাকমার মনোনয়ন বাতিলের সিদ্ধান্ত ষড়যন্ত্রমূলক: ইউপিডিএফ

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০১৮ ০২:৩০:০২ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৭:১৮  |  ৪৯৬
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গতকাল প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর দুই নেতার মনোনয়ন পত্র বাতিল ষড়যন্ত্র বলে দাবি করেছে ইউপিডিএফ।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক উজ্জ্বল স্মৃতি চাকমা আজ সোমবার, ৩ ডিসেম্বর ২০১৮সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি আসনে ইউপিডিএফ-সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সচিব চাকমা ও নুতন কুমার চাকমার মনোনয়ন বাতিলের সিদ্ধান্তকে ষড়যন্ত্রমূলক, পক্ষপাতদুষ্ট ও অযৌক্তিক বলে অভিহিত করেছেন।
 
বিবৃতিতে তিনি অভিযোগ করে আরো বলেন, ইউপিডিএফকে নির্বাচন থেকে দূরে রাখতে ও একটি বিশেষ দলের প্রার্থীকে বিগত দশম সংসদ নির্বাচনের মতো ছলে বলে কৌশলে জয়যুক্ত করতে একটি বিশেষ মহলের ইঙ্গিতে ঠুনকো ও মিথ্যা অজুহাত দেখিয়ে উক্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে।
 
ইউপিডিএফ নেতা জনগণকে উক্ত বিশেষ মহলের গণবিরোধী ষড়যন্ত্র সম্পর্কে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, আসন্ন নির্বাচনকে পার্বত্য চট্টগ্রামের বৃহত্তর আন্দোলনের অংশ হিসেবে বিবেচনা করে বিজয়ের জন্য অবশ্যই সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।
 
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions