বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮
শান্তি চুক্তির ২১ তম বর্ষপূর্তি উপলক্ষে

আলীকদমে সেনাবাহিনীর উদ্যোগে বিনামুল্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ০২ ডিসেম্বর, ২০১৮ ০৪:২৩:৫৪ | আপডেটঃ ১২ ডিসেম্বর, ২০১৮ ০২:৪২:৫৫  |  ৮৩
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। পার্বত্য শান্তি চুক্তির ২১তম বর্ষপূর্তি উপলক্ষে বান্দরবানে প্রায় পাঁচশত দুস্থ ও অসহায় মানুষকে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান করেছে বান্দরবানের ২৩ বীর আলীকদম জোন।

রোববার সকালে শান্তি চুক্তির ২১ তম বর্ষপূতি উপলক্ষে আলীকদম জোন এর আয়োজনে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে জমায়েত হয়।

পরে আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয় পার্বত্য শান্তি চুক্তির ২১ তম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা, বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান। চিকিৎসা শিবিরে সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসকরা বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেন। এসময় মেডিসিন,ডেন্টাল,পরিবার পরিকল্পনাসহ বিভিন্ন ধরণের চিকিৎসা সেবা প্রদান করা হয় অসহায় ও দুস্থ জনসাধারণকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৩ বীর ,আলীকদম জোনের কমান্ডার লে:কর্ণেল মো:সাইফ শামীম,আলীকদম উপজেলার নির্বাহী কর্মকর্তা মো:নাজিমুল হায়দার ,উপজেলা চেয়ারম্যান মো:আবুল কালাম,লামা উপজেলার নির্বাহী কর্র্মকর্তা নুরে জান্নাত রুমীসহ সেনাবাহিনী ,পুলিশ ও আনসারের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions