শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

রেড ক্রিসেন্টের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০১ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪৯:১৬ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৫:৩৭:০৮  |  ১০৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। ১লা ডিসেম্বর শনিবার সকালে বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান জেলা ইউনিটের আয়োজনে স্থানীয় অরুন সারকী টাউন হল মিলনায়তানে এই সভা অনুষ্ঠিত হয় ।
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা সভাপতিত্বে বার্ষিক সাধারন সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সাধারন সম্পাদক একে এম জাহাঙ্গীর, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু , বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের আজীবন সদস্য মিনারুল হক ,রেড ক্রিসেন্ট ইউনিটের বিভিন্ন সদস্যবৃন্দ সহ প্রমুখ।

অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা বলেন, মানবতার তরে সেবা এই লক্ষ্যে দিন রাত কাজ করে যাচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। মানুষের সেবায় নিয়োজিত থাকে এই ইউনিটের কর্মীরা। এসময় প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা ,আগামীতে দেশের উন্নয়নে ও সামাজিক কাজে রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যদের এগিয়ে আসার আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions