শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে

বান্দরবানে আওয়ামীলীগের নির্বাচনী প্রচারনা কমিটি গঠন

প্রকাশঃ ২০ নভেম্বর, ২০১৮ ০৪:৫৬:৫৬ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০১:৪৪:১২  |  ৮১১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবান জেলা আওয়ামীলীগের নির্বাচনী প্রচার-উপ কমিটি ও দফতর উপ-কমিটি গঠন করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে আহবায়ক এবং পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী’কে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়। জেলার ৭টি উপজেলা ও ২টি পৌরসভা এবং ৩৩টি ইউনিয়নে নির্বাচনী প্রচারনার জন্য প্রচার উপ কমিটি ও দফতর উপ-কমিটি গঠন হয়।
     
এদিকে বান্দরবান সদর উপজেলা ও পৌরসভা এর নির্বাচনী প্রচারনা কমিটির দায়িত্বপ্রাপ্ত হলেনজেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,সহ-সভাপতি একে এম জাহঙ্গীর, সত্যহা পাঞ্জে ত্রিপুরা,মংঙোয়ে প্রু চৌধুরী,জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ,তথ্য ও গবেষণা সম্পাদক মংহ্নৈচিং,কোষাধ্যক্ষ মাহাবুবুর রহমান,কৃষি বিষয়ক সম্পাদক আলহাজ নুর আলী,সদস্য চিংইয়ং ¤্রাে,দফতর সম্পদক অনিল কান্তি দাশ,সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জামাল উদ্দীন চৌধুরী জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আবুল কালাম মুন্না,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ওমর ফারুক,জেলার স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চিংথোয়াই অং মার্মা,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল।   
  
অপরদিকে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরীকে আহবায়ক এবং উপ-প্রচার সম্পাদক আবুল কালাম মুন্নাকে সদস্য করে প্রচার উপ কমিটি গঠর করা হয়।কমিটির অন্য সদস্যরা হলেন জেলা আওয়ামীলীগের সদস্য কেলু মং মার্মা,পৌর আওয়ামীলীগে প্রচার সম্পাদক আনন্দ দাশ, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট সাংবাদিক বাসু দাশ,জেলা ছত্রলীগের সহ-সভাপতি আশীষ বড়–য়া, বান্দরবান সরকারী কলেজ ছাত্রলীগ আহয়বায়ক নাজমুল হাসান বাবলু। এছাড়াও দফতর উপ-কমিটিতে যারা রয়েছেন তারা হলেন জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক অনিল কান্তি দাশ,তথ্য ও গবেষণা সম্পাদক মংহ্নৈচিং,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দিলিপ বড়–য়া,সদস্য খলিলুর রহমান,পৌর ছাত্রলীগের আহবায়ক মো:ইসমাইল,সরকারী কলেজ ছাত্রলীগ সদস্য সচিব টিপু দাশ।

জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং নির্বাচনী  উপ প্রচার কমিটির আহবায়ক সাদেক হোসেন চৌধুরী জানান,একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলার ৭টি উপজেলা ও ২টি পৌরসভা এবং ৩৩টি ইউনিয়নে নির্বাচনী প্রচারনার জন্য প্রচার উপ-কমিটি ও দফতর উপ-কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে যারা রয়েছে তাদেরকে ইতি মধ্যে দায়িত্ব দেয়া হয়েছে,তারা আগামী ২৩ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত ৭টি উপজেলায় নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে কাজ শুরু করবে।
 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions