বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮

বান্দরবানে চার দিনব্যাপী আয়কর মেলা শুরু

প্রকাশঃ ১৫ নভেম্বর, ২০১৮ ০৫:২৪:০৯ | আপডেটঃ ১০ ডিসেম্বর, ২০১৮ ০৭:৫৯:০০  |  ১০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আয়করে প্রবৃদ্ধি,দেশ ও দশের সমৃদ্ধি ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে শুরু হয়েছে চারদিনব্যাপী আয়কর মেলা। মেলা উপলক্ষে চট্টগ্রাম কর অঞ্চল-২ এর আয়োজনে বান্দরবান সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজন করা হয় এক উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার ।

অনুষ্ঠানে চট্টগ্রাম কর অঞ্চল-২ এর এর যুগ্ন কর কমিশনার মো: কাওসার আলীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,উপ-কর কমিশনার মো: দাউদ হোসেন, বান্দরবানের বিশিষ্ট ব্যবসায়ী ও সেরা করদাতা অমল কান্তি দাশ,মাহাবুবুর রহমান,রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী একেএম জাহাঙ্গীর,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহকারি কমিশনার রুপন চন্দ্র দাশ,কর পরিদর্শক রঞ্জন কুমার,কর পরিদর্শক মো:শাহাদাৎ হোসাইন,প্রধান সহকারি আবু ছালেহ মহিউদ্দিনসহ বান্দরবানের বিভিন্ন পর্যায়ের করদাতা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা সকলকে নিজ নিজ আয় অনুযায়ী কর প্রদান করতে অনুরোধ জানান এবং আয়কর প্রদানের মাধ্যমে দেশের প্রবৃদ্ধি বৃদ্ধি করে দেশের উন্নয়নে সকলকে ভূমিকা রাখার আহবান জানান। কর কর্মকর্তারা জানান,আয়কর দেওয়া প্রতিটি নাগরিকের দায়িত্ব আর আয়কর প্রদানের মধ্য দিয়ে দেশের প্রবৃদ্ধি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আজ থেকে শুরু হওয়া চারদিনব্যাপী এই আয়কর মেলায় ই-টিন প্রদান,আয়কর রিটার্ন পূরণে সহায়তা,আয়কর রির্টান গ্রহণ ও আয়কর সংক্রান্ত অন্যান্য সেবা ও পরামর্শ প্রদান করা হবে ,আর ১৮ নভেম্বর এই আয়কর মেলার সমাপ্তি ঘটবে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions