বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮

বীর বাহাদুর এর পক্ষে মনোনয়ন পত্র নিলো বান্দরবান জেলা আওয়ামীলীগ

প্রকাশঃ ১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৫৮:০০ | আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪০:৩৭  |  ১৪৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন একাদশ সংসদ নির্বাচন কে সামনে রেখে ৩০০ নং  আসন বান্দরবান পার্বত্য জেলার ৭টি উপজেলা নিয়ে একমাত্র সংসদীয় আসনে বান্দরবান থেকে পাঁচ বার নির্বাচিত সংসদ সদস্য ও বর্তমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’এর  পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

বুধবার সকালে বান্দরবান সার্ভার স্টেশনে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম এর হাত থেকে এই মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়।

মনোনয়ন পত্র সংগ্রহ করার পর মতামত ব্যক্ত করতে গিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ক্য শৈ হ্লা বলেন, গত পাঁচবার আমরা বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে এই ৩০০ নং আসনে বীর বাহাদুরকে মনোনয়ন দিয়েছি এবং প্রতিবারই বিপুল ভোটে নৌকা প্রতীকে বিজয় ছিনিয়ে এনেছি। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ও আমরা আওয়ামী পরিবারের সবাই একসাথে কাজ করে ৩০০নং আসনে বীর বাহাদুরকে জয়ী করে আমাদের দেশের উন্নয়নে কাজ করার জন্য জাতীয় সংসদে পাঠাবো।

মনোনয়ন পত্র সংগ্রহ করার সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ক্য শৈ হ্লা ,সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,বান্দরবান জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অনিল কান্তি দাশ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ৪ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর দিলীপ কুমার বড়ুয়া,জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মং হ্ন চিং র্মামা,জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম মুন্না,জেলা আওয়ামীলীগের সদস্য মো. খলিলুর রহমান সোহাগ,পৌর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আশুতোষ কুমার দেসহ বান্দরবান জেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান জেলায় ২লক্ষ ৪৬ হাজার ১শত ৮৩ জন ভোটার ভোট প্রানের মাধ্যমে আগামী ৩০ ডিসেম্বর ৩০০নং আসনের এমপি নির্বাচিত করবে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions