বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
রাঙামাটিতে

সামাজিক সংগঠন জীবন’র ৯ম বর্ষপূর্তি পালন

প্রকাশঃ ১১ নভেম্বর, ২০১৮ ০৯:০৪:৩৬ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ১১:৩৪:৫৫  |  ৮১৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রামের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক জীবন’র ৯ম বর্ষপূর্তি পালন করা হয়েছে।
বর্ষপূর্তি উপলক্ষে সংগঠনটি রোববার বিকালে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রক্তদান সেচ্ছাসেবী সামাজিক সংগঠন জীবন’র সভাপতি আনোয়ারুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। এছাড়াও সংগঠনটির উপদেষ্টা জাহাঙ্গীর আলম মুন্না, সাবেক ছাত্রনেতা আবু সাদাৎ সায়েমসহ অন্যন্যা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, মূলত সামাজিক সংগঠন জীবন’র রক্ত নিয়ে কাজ করে থাকে। নানা সময়ে পাহাড়ে রক্তদান কর্মসূচি দিয়ে থাকে। এপর্যন্ত তারা কয়েকশ রোগীকে সেচ্ছায় রক্তদান করেছে। সংগঠনটি জন্মলগ্ন থেকে রক্তদান করে আসছে এবং তা ভবিষ্যতে অব্যাহত থাকবে। এজন্য নেতৃবৃন্দরা সকলের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত:  রক্তদান সেচ্ছাসেবী সামাজিক সংগঠন জীবন’র ২০১৮সালের সারা দেশের মধ্যে জয় বাংলা এ্যাওয়ার্ড এ সেরা ২ হাজার ৬০০ প্রতিযোগির মধ্যে সেরা দশে নির্বাচিত হয়েছে।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions