মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশঃ ১১ নভেম্বর, ২০১৮ ০৫:৪৪:১৩ | আপডেটঃ ১৯ মার্চ, ২০২৪ ০৫:১৮:৩২  |  ১৭০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মোহনা টেলিভিশনের ৯ম বর্ষ পর্দাপনকে উদযাপন করে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে র‌্যালী আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভার হলরুমে গিয়ে জমায়েত হয়।

পরে পৌরসভার হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ। অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টার ,বান্দরবান প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরী,রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী একে এম জাহাঙ্গীর,পৌরসভার প্যানেল মেয়র দিলীপ বড়–য়া,পৌরসভার কাউন্সিলর ও মোহনা টেলিভিশনের বান্দরবান জেলা দর্শক ফোরামের সাধারণ সম্পাদক মো:হাবিবুর রহমান  খোকন,পৌরসভার সচিব তৌহিদুল ইসলাম, প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধজোতি চাকমা,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী,বান্দরবান জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলাম,প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির ব্যক্তিগত সহকারী মো:খলিলুর রহমান সোহাগ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা,মোহনা টেলিভিশনের ৯ম বর্ষ পর্দাপনকে স্বাগত জানান এবং আগামীতে ও বস্তুুনিষ্ট ও উন্নয়নমুলক সংবাদ বেশি বেশি প্রচার করে দেশের উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে মোহনা টেলিভিশনের ৯ম বর্ষ পর্দাপন উপলক্ষে এক কেক কাটা অনুষ্ঠিত হয় ।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions