মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

খাগড়াছড়ি আওয়ামীলীগের মনোনয়পত্র ফরম নিলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

প্রকাশঃ ০৯ নভেম্বর, ২০১৮ ০৫:০৭:৫৫ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৮ ০৬:৫৮:০১  |  ৪৫৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ২৯৮, পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেছেন আভ্যন্তরীন উদ্বাস্তু ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

শুক্রবার বেলা ৩টার দিকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি‘র পক্ষে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে মনোনয়ন ফরম ক্রয় করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের জেষ্ঠ্য সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী।

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মো. আব্দুল জব্বার, এ্যাড. আশুতোষ চাকমা, জেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুই প্রু চৌধুরী অপু, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, লক্ষীছড়ি উপজেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, সাধারন সম্পাদক চন্দন কুমার দে, মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক মো. মাইন উদ্দিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য বাসন্তী চাকমা, জেলা আওয়ামীলীগ নেতা এম হুমায়ুন মোরশেদ খান,খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারন সম্পাদক কেএম ইসমাইল ছাড়াও বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভা আগামী রোববার বিকাল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদীয় বোর্ডের সম্পাদক ওবায়দুল কাদের এমপি সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions