বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বান্দরবানে

পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতকল্পে সেনাবাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৮ নভেম্বর, ২০১৮ ১১:০৬:০৮ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৩৮:৩৪  |  ৫৪৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বান্দরবান সেনা জোনের আয়োজনে বান্দরবান সেনানিবাসের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবান সদর জোন ও ২৬বীরের জোন কমান্ডার লে:কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসির সভাপতিত্বে সভায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, মোজাম্মেল হক বাহাদুর,বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শহীদুল ইসলাম চৌধুরীসহ বিভিন্ন হোটেল মোটেল মালিক সমিতি, পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মতবিনিময় সভায় বান্দরবানে আগত সকল পর্যটক ও স্থানীয়দের নিরাপত্তা নিশ্চিত এবং পাহাড়ে গাড়ী চালানো সকল ড্রাইভারদের নিয়ন্ত্রিত ভাবে গাড়ি চালনা, হোটেল-মোটেলগুলোতে অগ্নি দুর্ঘটনা যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখার উপর জোর দেওয়া ও সকল পর্যটন কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করার আশাবাদ ব্যক্ত করেন ২৬ বীরের জোন কমান্ডার লে:কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসি।

সভায় পার্বত্য এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে ড্রাইভারদেরকে বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে উন্নত প্রশিক্ষনের ব্যবস্থার পাশাপাশি রুমা, থানচি ,রোয়াংছড়ি উপজেলাসহ অভ্যন্তরীন সড়কগুলোতে নিরাপদ ভ্রমনের জন্য আরো স্পিড ব্রেকার স্থাপনের উদ্দ্যোগ নেওয়ার কথা জানান ২৬ বীরের জোন কমান্ডার লে:কর্ণেল এসএম আবদুল্লা আল আমিন পিএসসি।

এসময় তিনি আগামীতে বান্দরবানকে একটি সুন্দর পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা ও কামনা করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions