মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮
রাঙামাটির কাপ্তাইয়ে শেখ রাসেল স্মৃতি উন্মুক্ত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন

খেলাধুলা শরীর গঠনের পাশাপাশি জঙ্গি ও মাদক থেকে দুরে রাখে : বৃষ কেতু চাকমা

প্রকাশঃ ০৭ নভেম্বর, ২০১৮ ১০:৩৭:০৫ | আপডেটঃ ২০ নভেম্বর, ২০১৮ ০৫:৩২:৪৪  |  ১১৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, খেলাধুলার মধ্য দিয়েই জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক নির্মূল করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। তাই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে। যাতে করে কোন জঙ্গি দেশে অরাজকতা সৃষ্টি করতে না পারে।

রাঙামাটির কাপ্তাই উপজেলা মাঠে অনুষ্ঠিত শেখ রাসেল স্মৃতি উন্মুক্ত ফুটবল টুর্নামেন্ট-২০১৮ ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান এসব কথা বলেন।

বুধবার (৭নভেম্বর) বিকেলে কাপ্তাই উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদ আয়োজিত ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ। এ সময় কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অংসুছাইন চৌধুরী, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থোয়াইচিং মং মারমা, ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সহকারী আহ্বায়ক মহিউদ্দিন পাটোয়রী, চিৎমরম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খইসা মং মারমা’সহ উপজেলার জনপ্রতিনিধি, ক্রীড়াবিদ ও আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে পরিষদ চেয়ারম্যান আরো বলেন, ক্রিকেটে আমাদের দেশের ছেলেরা যেভাবে এগিয়ে যাচ্ছে ঠিক সেভাবে ফুটবল, এ্যাথলেথিক্স’সহ অন্যান্য খেলাধুলায়ও এগিয়ে যেতে হবে। তিনি বলেন, খেলাধুলার মধ্য দিয়ে আমরা জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ যেমন মোকাবিলা করব, মাদকাসক্তি থেকেও দেশ ও যুবসমাজকে রক্ষা করব। তিনি বলেন, খেলাধুলা যুব সমাজকে মানবিক ও দেশপ্রেমিক হিসেবে গড়ে উঠতে সহায়তা করে। জীবনকে উন্নত সমৃদ্ধ করে গড়ে তুলতে মনোবল চাঙ্গা করে। পরে চেয়ারম্যান পরিষদ হতে মাঠ সংস্কার ও ধারক দেওয়াল নির্মানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠিত ৯০মিনিটের ফাইনাল খেলায় কলাবুনিয়া বনাম গ্লোন্ডেন হিল একাদশের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। খেলার প্রথয়ার্ধে দুই দলের মধ্যে কোন ফলাফল না আসলেও দ্বিতীয়ার্ধের শেষের দিকে কলাবুনিয়া একাদশকে ০১গোল করে  গ্লোন্ডেন হিল একাদশ চ্যাম্পিয়নের ট্রফিটি ঘরে নেয়। চ্যাম্পিয়ন দলকে মার্সেল ইলেট্রনিক্স এর পক্ষ থেকে একটি ফ্রিজ ও রানার আপ দলকে একটি এলইডি টিভি প্রদান করা হয়।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions