মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮
রাঙামাটিতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় বক্তারা

আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে নেতা কর্মীদের প্রতি আহবান

প্রকাশঃ ০৭ নভেম্বর, ২০১৮ ০৬:০০:৩২ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৮ ১২:১৯:২৮  |  ২৬৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রাঙামাটি জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায়, সংলাপ নয়, সরকার নাটক করছে, কোন দাবি সরকার মানেনি, তাই আগামীতে দাবি আদায়ে  আন্দোলন সংগ্রামের  জন্য নেতা কর্মীদের  প্রস্তুতি  নিতে বলেছেন বক্তারা।

আলোচনা সভায় বক্তারা আরো বলেন, এদেশে খালেদা জিয়াকে ছাড়া আর কোন নির্বাচন করতে দেয়া হবে না। সরকার ২০১৪ সনের মত একদলীয় নির্বাচন করতে চায় কিন্তু জনগনকে সাথে নিয়ে সেই নির্বাচন প্রতিহত করা হবে।

রাঙামাটিতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আজ রাঙামাটিতে জাতীয়তাবাদী বিএনপি আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। বিকালে সাড়ে ৩টায় দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির উপজাতি বিষয়ক সহ সম্পাদক অবসরপ্রাপ্ত কর্ণেল মণীষ দেওয়ান। এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারন সম্পাদক আবু সাদাৎ সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদলের সভাপতি শাব্বির আহম্মদসহ  জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions