মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

রাঙামাটিতে অস্ত্রসহ আটক ২

প্রকাশঃ ০৭ নভেম্বর, ২০১৮ ০৫:৪৮:২৮ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৮ ১১:১২:৫২  |  ৫৮৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পরিচালিত পৃথ অভিযানে অস্ত্র ও গোপনীয় দলিলপত্রসহ দুই জনকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। আটকৃতরা হলেন- মঙ্গল কুমার চাকমা (৩২) ও রূপায়ন চাকমা (৪৫)। আটক দুই জনকে বুধবার পুলিশে হস্তান্তর করা হয়েছে। পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সূত্র আটকের বিষয়টি নিশ্চিত করেছে।  

জানা গেছে, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে জেলার বরকল উপজেলার সুবলং ইউনিয়নের শিলারডাক এলাকা থেকে গ্রামটির বাসিন্দা মেঘনাথ চাকমার ছেলে মঙ্গল কুমার চাকমাকে আটক করে নিরাপত্তাবাহিনী। এ সময় তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও ১৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটক মঙ্গল কুমার চাকমা কোনো দলের সঙ্গে জড়িত কিনা তার সঠিক তথ্য পাওয়া যায়নি।

একই দিন বিকালে অপর এক অভিযানে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের শহীদ মিনার এলাকার একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে রুপায়ন চাকমা (৪৫) নামে একজনকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। আটক রূপায়ন চাকমা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) একজন কালেক্টর এবং রাঙামাটি সদরের কুতুকছড়ি এলাকার বাসিন্দা বুদ্ধ চরণ চাকমার ছেলে বলে জানা গেছে। তার কাছ থেকে নগদ সাড়ে ১৩ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের চেক বই, একটি মোটরসাইকেল এবং সংগঠনের গোপনীয় দলিলপত্র উদ্ধার করা হয় বলে জানিয়েছে নিরাপত্তাবাহিনীর সূত্র।

বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহমদ খান জানান, আটক মঙ্গল কুমার চাকমাকে অস্ত্রসহ তার থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া শেষ হলে আদালতে চালান দেয়া হবে তাকে।

এদিকে রাঙামাটি কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শিবু দাশ জানান, আটক রূপায়ন চাকমার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। এরপর তাকে আদালতে চালান দেয়া হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions