শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

“একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না”

প্রকাশঃ ২২ অক্টোবর, ২০১৮ ০৮:১৫:২৫ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০১:৫৪:৫৮  |  ৭২২
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। “আইন মেনে চলবো,নিরাপদ সড়ক গড়বো ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন  করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসন ও বিআরটিএর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জড়ো হয়। শোভাযাত্রায় ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ অংশ নেয় ।

পরে শোভাযাত্রা শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো:আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে সভায় অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন , সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, বিআরটিএর মোটরযান পরিদর্শক মো:ফাহাদ সিকদারসহ বিভিন্ন সরকারি বেসরকারি উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা, সড়কে চলাচলের সময় সঠিক আইন মেনে চলার আহবান জানান এবং ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ী না চালানো ও হেলমেট ছাড়া মোটর সাইকেল না চালানোর অনুরোধ জানান। এসময় বক্তারা আরো বলেন, একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না, তাই সঠিক নিয়মনীতি মেনে সড়কে যানবাহন চলাচলে সবাইকে আরো বেশি সর্তক হতে হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions